দিল্লিতে গোয়েন্দা কর্মকর্তাকে পিটিয়ে হত্যা করে হিন্দু সন্ত্রাসীরা

0
34

ফেব্রুয়ারি ২৬, ২০২০ | আন্তর্জাতিক ডেস্ক

ভারতের রাজধানী নয়াদিল্লির উত্তরপূর্বাঞ্চলের সহিংসতায় বিধ্বস্ত চাঁদবাগ এলাকা থেকে দেশটির গোয়েন্দা বাহিনীর এক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সময় বুধবার সকালের দিকে চাঁদবাগের একটি ড্রেন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, নয়াদিল্লির উত্তরপূর্বাঞ্চলে বিতর্কিত নাগরিকত্ব আইন বিরোধী ও সমর্থকদের মঙ্গলবারের তীব্র সংঘাত-সংঘর্ষের পর এখনও থমথমে অবস্থায় রয়েছে। এমন পরিস্থিতিতে বুধবার সকালের দিকে দিল্লির চাঁদবাগ এলাকায় সংঘর্ষস্থানের পাশের একটি ড্রেন থেকে গোয়েন্দা কর্মকর্তা অঙ্কিত শর্মার লাশ উদ্ধার করেছে পুলিশ।

দেশটির সরকারি কর্মকর্তারা বলেছেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে বাসায় ফেরার সময় চাঁদবাগে একদল উত্তেজিত জনতা অঙ্কিত শর্মার ওপর হামলা চালায়। চাঁদবাগ সেতুর ওপর তাকে পিটিয়ে হত্যার পর পাশের একটি ড্রেনে লাশ ফেলে দেয়া হয়।

মঙ্গলবার সন্ধ্যা থেকেই পরিবারের সদস্যরা তাকে খুঁজে পাচ্ছিলেন না। বুধবার সকালের দিকে মরদেহের খোঁজ পাওয়ার পর অঙ্কিতের বাবা রবিন্দর শর্মা বলেন, আম আদমি পার্টির সমর্থকরা তার ছেলেকে পিটিয়ে হত্যা করেছে।

পুলিশকে রবিন্দর শর্মা বলেন, মারধরের পর অঙ্কিতকে গুলিও করা হয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে