ভারতের বিপক্ষে অসাধারণ ফুটবল খেলেছে বাংলাদেশ দলের হয়ে টাঙ্গাইলের ৩ কৃতি ফুটবলার

0
47

নিউজ টাঙ্গাইল ডেস্ক: পৃথিবীসহ বাংলাদেশের সবচেয়ে বেশি জনপ্রিয় খেলা বলা হয় ফুটবলকে। এদেশের মানুষের প্রিয় খেলা ফুটবল। বাংলাদেশ ফুটবল দলের বর্তমান অবস্থা খুব বেশি ভালো না হলেও এদেশের মানুষের মনে ফুটবলের প্রতি যে কতটা ভালোবাসা রয়েছে তা বোঝা যায় বিশ্বকাপ ফুটবলের সময়। সে সময় তারা বিশ্বের বিভিন্ন দেশের সার্পোট করলেও মনে মনে বলেন যদি বাংলাদেশ বিশ্বকাপ ফুটবল খেলতে পারতো। সেই দিন হয়তে একদিন অবশ্যই আসবে। সেই লক্ষ্যে লড়াই করে যাচ্ছেন দেশের ফুটবলাররা।

বাংলাদেশ ফুটবল দলের সর্বশেষ ম্যাচে ভারতের বিপক্ষে অসাধারণ ফুটবল খেলেছে বাংলাদেশ। ভাগ্য ভালো না থাকায় ম্যাচ ড্র হয় ১-১ গোলে। যদিও বাংলাদেশ ৮৮ মিনিট পর্যন্ত এগিয়ে থেকে ভারতের ফুটবল দর্শকদের নীরব করে রেখেছিল। বিদেশী কোচের অধিনে সেই ম্যাচে বাংলাদেশ ফুটবল দলের ১১ জন খেলোয়ারের মধ্যে তিনজনই ছিল টাঙ্গাইল জেলার কৃতি সন্তান।

তাদের মধ্যে দুইজন আবার একই গ্রামের। বলছি বাংলাদেশ জাতীয় ফুটবল টিমের খেলোয়াড় রায়হান, রবিউল এবং বিশ্বনাথের কথা।

জানা যায়, রায়হান এবং বিশ্বনাথের বাসা টাঙ্গাইল পৌর শহরের সন্তোষ এলাকায়। অন্যদিকে রবিউলের বাসা জেলার গোপালপুর উপজেলায়। বাংলাদেশ ফুলবল টিমের খেলোয়াড় রায়হান। লম্বা র্থোইন এর জন্য সবার নজর কেড়েছে রায়হান। রাইটব্যাকের এই কুশুলী ফুটবলার রায়হান ঢাকা আবাহনী লিমিটেডে খেলছেন।

এদিকে ১৯ বছরের তরুণ ফুটবলার রবিউল হাসান। তিনি ২০১৮-১৯ মৌসুমে দেশের সেরা উদীয়মান ফুটবলার নির্বাচিত হয়েছেন। আরেক তরুন খেলোয়ার বিশ্বনাথ ঘোষ। যিনি রক্ষণভাগে খেলে থাকেন। তিনি বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লীগে শেখ রাসেল ক্রীড়া চক্রের হয়ে খেলছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে