আত্মবিশ্বাস ছিল বলেই এমন ইনিংস খেলতে পেরেছি-ঃ মিরাজ

0
120

কাল ব্যাট হাতে ৬২ বলে অপরাজিত ৮৭ রানের ইনিংস খেলেন খুলনা টাইগার্সের ওপেনার মিরাজ, যাতে ছিল তিন ছক্কা ও ৯ বাউন্ডারি। তাঁর দারুণ ইনিংসে ভর করে সিলেটের বিপক্ষে আট উইকেটে জয় পায় খুলনা। ম্যাচ শেষে এমন ইনিংস খেলার পেছনের রহস্য জানালেন মিরাজ। মূলত টিম ম্যানেজমেন্টের ভরসা আর নিজের আত্মবিশ্বাস ছিল বলেই এমন দারুণ ইনিংস খেলতে পেরেছেন তিনি।

সংবাদ সম্মেলনে মিরাজ বলেন, ‘ব্যাটিংয়ের ক্ষেত্রে প্রথমত আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের টিম ম্যানেজমেন্টকে। কারণ, তারা যখন আমাকে ওপেনিংয়ে দিতে চেয়েছে, তখন আমি বলেছিলাম—হ্যাঁ, পারব। প্রথম ম্যাচে আমি ২ বল খেলে শূন্য রান করে আউট হয়ে যাই। এরপর দ্বিতীয় ম্যাচে শুরুটা ভালো করলেও ১২ রান করে আউট হয়ে যাই।

আজকে (গতকাল) আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো হয়েছে। তবে ওরা যে আমার ওপর ভরসাটা রেখেছে, এটা আমার কাছেও বেশ ভালো লাগছে। আমার আত্মবিশ্বাস ছিল বলে হয়তো ভালো হয়েছে ব্যাটিংটা।’

এ ছাড়া পাওয়ার প্লেতে ব্যাট করার সুবিধা কাজে লাগাতে পারায় সাফল্য ধরা দিয়েছে বলে মনে করেন মিরাজ, ‘আমি কিন্তু পাওয়ার প্লেতে যখন ব্যাট করি, তখন সব সময় টাইমিং করে খেলতে পছন্দ করি। আবার যদি স্লগে খেলি, তখন আমার কাছ থেকে দল আশা করতে পারবে না যে ১৫ বল খেলে ৩০ রান করব বা ৩৫ রান করব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে