অভিনন্দন ক্যাপ্টেন জামাল ভূঁইয়া

0
132

বাংলাদেশি বংশোদ্ভুত জামাল ভুঁইয়া জন্মসূত্রে ডেনমার্কের নাগরিক। বাফুফের প্রবাসী ফুটবলার অন্তর্ভূক্তি নীতির কারণে জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন এই ডিফেন্সিভ মিডফিল্ডার। ছয় বছরের ব্যবধানে এখন তিনি বাংলাদেশ দলের অধিনায়ক।বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূইয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিশেষ সুত্রে জানা গেছে ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনের গোল্ডেন প্যালেসে বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে জামাল ভূইয়ার।

রবিবার ৫ জানুয়ারি বিয়ে হলেও জামাল ভূইয়ার স্ত্রী বা কনের সম্পর্কে এখনো কোন তথ্য জানা যায়নি। উল্লেখ্য, জামাল ভূঁইয়ার জন্ম ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে। তার বাবার নাম ইনসান ভূঁইয়া ও মায়ের নাম রাজিয়া আক্তার। কিশোরগঞ্জ শহরের আলোরমেলা এলাকার বাসিন্দা ইনসান ভূঁইয়ার পূর্বসূরীদের বাস ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মুশুলী চংভাদেরা গ্রামে।

১৯৯০ সালে জন্ম নেওয়া জামাল ভূঁইয়ার শৈশব থেকে ফুটবলার হবার স্বপ্ন নিয়ে ফুটবল খেলতে থাকেন। কোপেনহেগেনের হয়্র খেলেন ডেনমার্কের অনূর্ধ্ব ১৯ লেভেলে।

আর লাল-সবুজের জার্সি গয়ে খেলার স্বপ্ন নিয়ে ২০১২ সালে ঢাকায় আসেন জামাল ভূইয়া। ২০১৩ সালের সাফ ফুটবলে নেপালের বিপক্ষে অভিষেক হয় তার। সেই থেকে জাতীয় দলে খেলছেন নিয়মিত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে