এককভাবে শীর্ষে রিয়াল মাদ্রিদ

0
101


এককভাবে শীর্ষে রিয়াল মাদ্রিদ

স্প্যানিশ লা লিগায় এককভাবে শীর্ষস্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। সোমবার (২৭ জানুয়ারি) রিয়াল ভালদোলিদকে ১-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো এককভাবে শীর্ষস্থানটি নিজেদের দখলে নিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। ২১ ম্যাচ শেষে এখন রিয়ালের পয়েন্ট ৪৬। এই ম্যাচগুলোর মধ্যে তারা জয় পেয়েছে ১৩টি ম্যাচে। হেরেছে ১টি ম্যাচে। আর বাকি ৭টি ম্যাচ ড্র করেছে।

অন্যদিকে দ্বিতীয়স্থানে বার্সেলোনা সমান ২১ ম্যাচ খেলে সংগ্রহ করেছে ৪৩ পয়েন্ট। তারা জয় পেয়েছে ১৩টি ম্যাচে। হেরেছে ৪টি ম্যাচে। আর ড্র করেছে বাকি ৪টি ম্যাচ। এতোদিন দুদলের পয়েন্ট সমান ছিল। কিন্তু গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষস্থানটি নিজেদের দখলে রেখেছিল মেসি-সুয়ারেজরা। তবে শীর্ষস্থানটি পেতে বেশ বেগ পোহাতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। রিয়াল তাদের একমাত্র জয়সূচক গোলটি পায় ম্যাচের ৭৮ মিনিটের সময়। সেটিও করেন ডিফেন্ডার নাচো।

গত পরশু ভেলেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে হারে বার্সেলোনা। ফলে রিয়াল মাদ্রিদের সামনে তৈরি হয় এককভাবে শীর্ষস্থান দখলের সুযোগ। সেটি তারা করতে পেরেছে। তবে একটু কষ্ট হয়েছে। ম্যাচটিতে অবশ্য শুরুর দিকে ক্যাসেমিরো একটি গোল করেন। কিন্তু ভিএআরে পরীক্ষা করে অফসাইডের কারণে গোলটি রেফারি বাতিল করে দেন। তেমনই ভালদোলিদ ম্যাচের শেষের দিকে এসে একটি গোল পায়। সেটিও ভিএরআরে পরীক্ষা করে বাতিল করে দেন রেফারি।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে