বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে ইমানের সেঞ্চুরি

0
27


বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে ইমানের সেঞ্চুরি

বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে এবারের আসরের প্রথম সেঞ্চুরি হাঁকিয়েছেন বরিশাল টাউন স্কুলের মোহাম্মদ ইমান। বরিশাল সরকারী জেলা স্কুলের বিপক্ষে ৬৬ বলে সেঞ্চুরির দেখা পান ইমান। ২৭৭ রানের বড় জয় পেয়েছে ইমানের স্কুল। প্রথমে ব্যাটিংয়ে নেমে তার হার না মানা ১০০ রানে ৩২৬ রানের বিশাল স্কোর গড়ে বরিশাল টাউন স্কুল। ইমানের শতক ছাড়াও ৬১ রান করেছে ওপেনিংয়ে ব্যাটিংয়ে নামা অধিনায়ক রাহাত কাজি। ৯ বাউন্ডারি আর ৫ ছক্কায় সাহাষ্যে ১০০ রান তুলে অপরাজিত থাকে ইমান। জবাবে ব্যাটিংয়ে নেমে মাত্র ৪৯ রানে গুটিয়ে যায় বরিশাল জেলা স্কুল। সাব্বির হালদার ৪ আর ইমান নেয় ২ উইকেট।

রবিবার (২৬ জানুয়ারি) সকালে বরিশালের আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করেন বরিশাল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস.এম. অজিয়র রহমান। উপস্থিত ছিলেন বরিশাল পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম ও প্রাইম ব্যাংক লিমিটেডের বরিশাল শাখার প্রধান মোহাম্মদ ফরিদ হোসেন। এদিকে, গাইবান্ধায় সকালে শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের এবারকার আসরের জেলা পর্যায়ের খেলা। টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও সাবেক কৃতী অ্যাথলেট মাহবুব আরা গিনি, এমপি। উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আব্দুল মতিন।

এ ছাড়া পিরোজপুর জেলার ৮ স্কুল নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটের এবারকার আসরের জেলা পর্যায়ের খেলা। জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন পিরোজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা মাওলা নকীব। ২০১৫ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির আয়োজনে দেশীয় ক্রিকেটের বৃহৎ এ আসরের পৃষ্ঠপোষকতা করছে প্রাইম ব্যাংক লিমিটেড। এবার ৫৫৬ স্কুলের প্রায় ১২ হাজার ক্ষুদে ক্রিকেটার অংশ নিচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এবারকার আয়োজনের নামকরণ হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট ২০১৯-২০২০।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে