শেষ ষোলতে বার্সা-রিয়াল

0
31


শেষ ষোলতে বার্সা-রিয়াল

স্প্যানিশ কোপা দেল রের শেষ ষোলতে জায়গা করে নিয়েছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। বার্সা স্পেনের তৃতীয় বিভাগের দল ইবিজার বিপক্ষে ২-১ গোলের জয় পেয়ে শেষ ষোলর টিকেট পায়। ম্যাচটিতে বার্সার হয়ে দুটো গোলই করেন আন্তোনিও গ্রিজম্যান। আর ইবিজার হয়ে গোলটি করেন জোসেফ মার্টিন।

অন্যদিকে রিয়াল মাদ্রিদ দ্বিতীয় বিভাগের দল ইউনিয়নিস্তাসের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়ে শেষ ষোল নিশ্চিত করে। রিয়ালের হয়ে গোল করেন গ্যারথ বেল ও ব্রাহাম দিয়াজ। আর তৃতীয় গোলটি তারা পায় ইউনিয়নিস্তাসের জুয়ান ফ্রান্সিসকোর আত্মঘাতী গোল থেকে। আর ইউনিয়নিস্তাসের হয়ে গোলটি করেন আলভারো রোমেরো।

রিয়াল মাদ্রিদ সহজ জয় তুলে নিলেও বার্সার জয়টি পেতে ঘাম ঝড়াতে হয়েছে। তৃতীয় বিভাগের দল ইবিজা ম্যাচের মাত্র ৯ মিনিটের মাথায় প্রথম গোল করে এগিয়ে যায়। প্রথমার্ধের পুরো সময় এই ব্যবধান ধরে রাখে তারা। এরপর ৭২ মিনিটের মাথায় গ্রিজম্যান গোল করে সমতায় ফেরান বার্সাকে।

ম্যাচ যখন নিশ্চিত ড্রয়ের দিকে তখন ৯৪ মিনিটের মাথায় গ্রিজম্যানই আবার গোল করে বার্সাকে জয় এনে দেন। এই ম্যাচটিতে বার্সার নতুন কোচ সেতিন লিওনেল মেসি ও জেরার্ড পিকে সহ নিয়মিত দলের কয়েকজন খেলোয়াড়কে বিশ্রাম দেন । কিন্তু এই বিশ্রামই বার্সার জন্য কাল হয়ে দাঁড়ানোর উপক্রম হয়।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে