স্কুল হকি প্রতিযোগীতার লোগো ও জার্সি উন্মোচন

0
90


স্কুল হকি প্রতিযোগীতার লোগো ও জার্সি উন্মোচন

এবার চট্টগ্রাম ভেন্যু হতে দেশব্যাপী ৯টি ভেন্যুতে ৮০টি স্কুল নিয়ে শুরু হবে বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগীতা। ২৫ জানুয়ারি চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে দুপুর দুইটায় উদ্বোধন হবে বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার। এই আয়োজন উপলক্ষে আজ তেজগাঁওস্থ বিএএফ ফ্যালকন হলে টুর্নামেন্টের লোগো ও জার্সি উন্মোচিত করা হয়েছে। এ সময় অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সম্মানিত সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি।

আর পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী, বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি ও স্কুল হকি কমিটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, সহ সভাপতিবৃন্দ, বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও স্কুল হকি কমিটির সম্পাদক মোহাম্মদ ইউসুফ।
বর্তমানে আমাদের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি খেলাধুলার উন্নয়নে নিরলস প্ররিশ্রম করছেন। তাই স্কুল হকি প্রতিযোগীতার মাধ্যমে নতুন খেলোয়াড় উঠে আসবে এমন প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। এ বিষয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেন, হকি বাংলাদেশে জনপ্রিয় খেলাগুলোর মধ্যে অন্যতম। আমরা আশা করি এই স্কুল হকির মাধ্যমে আরো বেশি হকি খেলোয়ার তৃণমুল থেকে উঠে আসবে। তারা যেনো হারিয়ে না যায়, সে ব্যাপারে ফেডারেশনকে গুরুত্ব দিতে হবে।
এ ছাড়া হকি ফেডারেশনের সম্মানিত সভাপতি মাসিহুজ্জামান সেরনিয়াবাত বলেন, হকি একটি সুশৃঙ্খল খেলা, স্কুল হকির মাধ্যমে সম্ভাবনাময় হকি খেলোয়াড়রা শৃঙ্খলাবদ্ধতার প্রথম দীক্ষা পাবেন।
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এমডি সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী শুধু টুর্ণামেন্ট নয়, প্রয়োজনে স্কুল হকি থেকে উঠে আসা খেলোয়াড়দের জীবন মান উন্নয়নে কাজ করবে তার প্রতিষ্ঠান।

নকি



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে