আকবরদের দেখতে মিরপুরে ভক্তদের ভিড়

0
62


আকবরদের দেখতে মিরপুরে ভক্তদের ভিড়

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে কোনো খেলা নেই। তারপরও বিকেল থেকে জমায়েত হচ্ছেন ক্রিকেটের ভক্ত-অনুরাগীরা। বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ বাংলাদেশ দলকে দেখতে এ ভিড় করছেন তারা। আর কয়েক ঘন্টা পর সংবাদ সম্মেলনে এসে কথা বলবেন অধিনায়ক আকবর আলী।

বিশ্বকাপ হাতে করে বিমানবন্দরে এসে পৌঁছেন টাইগার যুবারা। এয়ারলাইন্সের ইকে-৫৮৬ নম্বর ফ্লাইটটি বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটার দিকে বিমানবন্দরে রানওয়ে ছুঁয়ে দেয়। এরপর ওয়াটার স্যালুটের মাধ্যমে তাদের অভ্যর্থনা জানানো হয়। বিমানবন্দরে বিসিবি সভাপতিসহ অন্যান্য বোর্ড পরিচালক বিশ্বজয়ী তরুণদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন।

বিশ্বকাপ ছিনিয়ে আনা এই যুবাদের নিয়ে আনন্দ ভাগাভাগি করতেই বিমানবন্দরেই কাটা হয় কেক। কেক কাটা শেষে টাইগার যুবাদের চ্যাম্পিয়ন বাসে করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) নিয়ে আসা হবে। এই বাসটি মূলত ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন’ এর ব্যানারে যুবাদের ছবি সম্বলিত স্টিকার দিয়ে সাজানো।

এর আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের বিপক্ষে ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে বাংলাদেশে। ভারত প্রথমে খেলতে নেমে সব উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে। জবাবে বাংলাদেশের টাইগার যুবারা খেলতে নেমে তিন উইকেট বাকি থাকতেই ভাসতে থাকে জয়ের বন্দরে।

The post আকবরদের দেখতে মিরপুরে ভক্তদের ভিড় appeared first on Bhorer Kagoj.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে