কেকেআরের ১৪ ম্যাচের সময় সুচি প্রকাশ

0
40

যা ছিল গতবারের আইপিএল ফাইনাল, আসন্ন আইপিএলে সেটাই উদ্বোধনী ম‌্যাচ। ঠিক ধরেছেন। গত মরশুমে ফাইনালে পৌঁছনো চেন্নাই ও মুম্বই ম্যাচ দিয়েই শুরু এবারের আইপিএল। শনিবারই ফ্র্যাঞ্চাইজির তরফে ঘোষিত হল টুর্নামেন্টের সূচি। কবে মাঠে নামছে কেকেআর? অতীতে আইপিএল শুরু হত তার আগের বারের দুই ফাইনালিস্টের যুদ্ধ দিয়ে। কিন্তু পরবর্তীকালে তা পালটে যায়। কিন্তু এবার সেই ধোনি বনাম রোহিত দিয়েই আইপিএল শুরু হচ্ছে। কারণ ইউএসপি। আইপিএলের সবচেয়ে জিভে জল আনা যুদ্ধ চেন্নাই বনাম মুম্বই।

একটা টিম আইপিএল জিতেছে তিনবার। আর একটা চারবার। গতবার আইপিএল ফাইনাল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের কাছে মাত্র ১ রানে পরাস্ত হয়েছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। তাই এবার উদ্বোধনী ম্যাচের ফলের দিকে চেয়ে গোটা দেশ।


ভারতীয় বোর্ডের পক্ষ থেকে এখনও সরকারিভাবে আইপিএলের সূচি প্রকাশিত হয়নি। কিন্তু ফ্র্যাঞ্চাইজিদের কাছে ইতিমধ‌্যেই তা পৌঁছে গিয়েছে। আর তাদের তরফেই টুইট করে সূচি জানানো হয়েছে। জানা যাচ্ছে, বোর্ডের ঘোষণা অনুযায়ী আগামী ২৯ মার্চই শুরু হচ্ছে আইপিএল। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের ওয়ানডে সিরিজ শেষের এগারো দিনের মধ‌্যে। তবে পূর্ণাঙ্গ সূচি নয়, এখনও পর্যন্ত আইপিএলের লিগ পর্বের তারিখই জানা গিয়েছে।

সেখানেই জানা যায়, প্রথম ম‌্যাচ সিএসকে বনাম মুম্বই। আর লিগ পর্বের শেষ ম‌্যাচ বিরাট কোহলির রয়‌্যাল চ‌্যালেঞ্জার্স বনাম রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। তবে নক আউট পর্বের দিনক্ষণ না বেরলেও ফাইনাল যে ২৪ মে হচ্ছে, তা নিশ্চিত। এদিকে, কেকেআরের আইপিএল অভিযান শুরু ৩১ মার্চ। বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে বেঙ্গালুরুতে। গ্রুপ পর্বে কেকেআরের শেষ ম‌্যাচ ১৫ মে ইডেনে। চলুন একনজরে দেখে নেওয়া যাক কবে কার বিরুদ্ধে খেলবে কলকাতা নাইট রাইডার্স।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে