বাড়ি ভাড়া দিচ্ছেন স্মিথ

0
25


বাড়ি ভাড়া দিচ্ছেন স্মিথ



তারকা খেলোয়াড়রা বিলাসবহুল বাড়ি, গাড়ি কিংবা অ্যাপার্টমেন্ট কিনেছেন এমন খবর প্রায়ই দেখা যায়। কোটি টাকায় অভিজাত সব এলাকায় বাড়ি কিনতে কার্পণ্য করেন না ক্রীড়াবিদরা। তারকা ক্রিকেটার ও ফুটবলারদের বাসভবন দেখলে বোঝা যায় তারা কতটা বিলাসবহুল এবং সৌখিন জীবনযাপন করতে পছন্দ করেন।

তবে এদের মধ্যে ব্যতিক্রমই বলতে হয় অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে। তিনি বিলাসবহুল বাড়ি কেনার বদলে, নিজের একটি বাড়ি ছেড়ে দিয়েছেন ভাড়ায়। সিডনির উপশহর বাল্মাইনে থাকা অসাধারণ এক টাউনহাউস ভাড়ায় দিয়েছেন স্মিথ। এ বাড়িতে ভাড়া থাকতে হলে প্রতি মাসে গুনতে হবে আট হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাত লাখ টাকার সমান। অর্থাৎ মাসে ৭ লাখ টাকা খরচ করলে মিলবে স্মিথের বাড়িতে ভাড়া থাকার সুযোগ। এ খবর শুনে ক্রিকেটপ্রেমীরা হয়তো ভাবতে শুরু করেছেন কেন অজি তারকা ব্যাটসম্যান বাড়ি ভাড়া দেবে? তাহলে কি স্মিথ বিলাসবহুল এবং সৌখিন জীবনযাপন করতে পছন্দ করেন না? আসলে তেমন কিছুই না।

মজার বিষয় হলো ২০১৮ সালে মাসে মাত্র এক হাজার ডলার বা ৮৫ হাজার টাকায় বাড়িটি ভাড়া দিতে রাজি ছিলেন স্মিথ। পরে ২০১৯ সালে এটি বাড়িয়ে করেছিলেন ১ হাজার ৪০ ডলার। তবে এবার বাড়ির ডেকোরেশনে পরিবর্তন আনায় এক লাফে প্রায় আট গুণ বেড়ে গেছে ভাড়া। বছর পাঁচেক আগে তিনটি বেডরুম ও অ্যাটাচড বাথরুমসহ বাড়িটি প্রায় ২০ লাখ ডলার বা সাড়ে ১৫ কোটি টাকায় বাড়িটি কিনেছিলেন স্মিথ। এরপর পুরো বাড়িটি নতুন করে সাজিয়েছিলেন নিজের মনের মতো করে। এমনকি বিলাসবহুল বাড়িটির প্রায় সব রুম থেকেই সিডনি হারবর ব্রিজ দেখা যায়। তাছাড়া এই বাড়িটি ভাড়া দিলেও অবশ্য তেমন কোনো ক্ষতি হচ্ছে না তার। কেননা, এমন আরো অন্তত তিনটি বিলাসবহুল বাড়ি রয়েছে স্মিথের। যেগুলো ম্যারিকভিল, সান সৌচি এবং বির্চগ্রোভে অবস্থিত।

এসআর



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে