মহিলা রাগবি প্রতিযোগিতা শুরু

0
129


মহিলা রাগবি প্রতিযোগিতা শুরু

মার্সেল এয়ার কন্ডিশনার জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা শুরু হয়েছে। আগামী সোমবার (১০ ফ্রেবুয়ারি) সকাল ১১টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এবার ১৬টি জেলা দল নিয়ে এই প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। অংশগ্রহণকারী দল- ঢাকা, নড়াইল, জামালপুর, কিশোরগঞ্জ, রাজশাহী, ঠাকুরগাঁও, চট্রগ্রাম, নারায়ণগঞ্জ, বরগুনা, রংপুর, জয়পুরহাট, দিনাজপুর, হবিগঞ্জ, ফারিদপুর, টাঙ্গাইল ও বাগেরহাট।

পল্টন ময়দান মাঠে শনিবার(৮ ফেব্রুয়ারি) দিনের প্রথম খেলায় ফরিদপুর ও রাজশাহী জেলার মধ্যকার ম্যাচটি ৫-৫ পয়েন্টে ড্র হয়েছে। দ্বিতীয় খেলায় ঠাকুরগাঁও ৫-০ পয়েন্টে জয়পুরহাট জেলা দলকে হারিয়েছে। আর তৃতীয় খেলায় জামালপুর ২৪-০ পয়েন্টে বাগেরহাট জেলা দলকে হারিয়েছে।

এ ছাড়া জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষণা করেন চিএনায়ক আমিন খান ব্র্যান্ড অ্যাম্বাসেডর, মার্সেল। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, টুর্নামেন্ট কমিটির সম্পাদক পারভীন নাছিমা, সদস্য সিরাজুল ইসলাম ও সদস্য দীন ইসলাম।

The post মহিলা রাগবি প্রতিযোগিতা শুরু appeared first on Bhorer Kagoj.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে