যুবাদের বোলিংয়ে ধুকছে জিম্বাবুয়ে

0
36


যুবাদের বোলিংয়ে ধুকছে জিম্বাবুয়ে

সফফরকারী জিম্বাবুয়ে দল মূল সিরিজ শুরুর আগে বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। তাই আজ সাভারের বিএকেসপিতে বিসিবি একাদশের মুখোমুখি হয় জিম্বাবুয়ে। কিন্তু প্রথম দিনে বল হাতে সফরকারী ব্যাটসম্যানদের বেশ ভুগিয়েছে শাহদাত-আল আমিনরা। আজ জিম্বাবুয়ে ৭ উইকেটে ২৯১ রানে প্রথম দিন শেষ করেছে।

এ দিন ব্যাটসম্যানরা যেন নিজেদের পুরোপুরি ঝালিয়ে নিতে পারে সেজন্য বিসিবি একাদশ অধিনায়ক আল আমিন জুনিয়রের কাছ থেকে ব্যাটিং চেয়ে নেয় জিম্বাবুয়ে। তা মেনে নিয়ে ফিল্ডিংয়ে নামে বিসিবি একাদশ। প্রথম সেশনে বিনা উইকেটে ৯৫ রান করে জিম্বাবুয়ে। যুব বিশ্বকাপজয়ী শাহাদাত হোসেনের স্পিন ঘুর্ণিতে দ্বিতীয় সেশনে ঘুরে দাঁড়ায় বিসিবি একাদশ। ব্যাটসম্যান হলেও অফ স্পিনেও যে দারুণ দক্ষ সে প্রমাণও রাখলেন শাহাদাত। দ্বিতীয় সেশনে তুলে নেন ৩ উইকেট। এরপর তৃতীয় সেশনটা নিজেদের করে নেয় জিম্বাবুয়ে। ২২৬ রানে ৭ উইকেট হারানোর পর চার্ল বুম্বা ও অ্যাইন্সলে লোভুর ৬৫ রানের অবিচ্ছিন্ন জুটিতে দিনটি নিজেদের করে নেয় সফরকারীরা।

চার্ল বুম্বা ৫৪ ও অ্যাইন্সলে লোভু ২৫ রানে অপরাজিত রয়েছেন। বল হাতে বিসিবি একাদশের শাহাদাত হোসেন শিকার করেন ৩ উইকেট। আল আমিন জুনিয়র ২টি ও শরিফুল ইসলামের শিকার ১ উইকেট।

The post যুবাদের বোলিংয়ে ধুকছে জিম্বাবুয়ে appeared first on Bhorer Kagoj.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে