সাইক্লিংয়ের শুভেচ্ছাদূত উর্বশী

0
16


সাইক্লিংয়ের শুভেচ্ছাদূত উর্বশী


বঙ্গবন্ধু আন্তর্জাতিক সাইক্লিংয়ের লোগো উন্মোচন অনুষ্ঠানে শুভেচ্ছাদূত হয়ে ঢাকায় আসেন মিস ইউনিভার্স ইন্ডিয়া ও মিস এশিয়ান সুপার মডেল খ্যাত বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্ট্যান্ট সাইক্লিং প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। ২৫ দেশের প্রতিযোগীদের নিয়ে আগামী ২৭ ফেব্রুয়ারি শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হবে এ আয়োজন। এ উপলক্ষে আজ রবিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হতে যাচ্ছে টুর্নামেন্টের লোগো উন্মোচন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত ‘মুজিববর্ষে’ থাকছে খেলাধুলার নানা আয়োজন। বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনও এই উদযাপনে পিছিয়ে থাকছে না। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে ফেডারেশনের সভাপতি শফিউল্লাহ আল মুনীর বলেন, ‘আমরা প্রথমবার এত বড় একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছি। এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হিসেবে ভারতীয় অভিনেত্রী উর্বশী রাউতেলাকে ঢাকায় আনার পরিকল্পনা করেছি।’

এর আগেও মুম্বাইয়ের এই অভিনেত্রী ঢাকায় এসেছেন। আবারো বাংলাদেশে আসবেন ভেবে উচ্ছসিত উর্বশী ফেডারেশনকে পাঠানো একটি ভিডিও বার্তায় জানান, ‘আমি উর্বশী রাউতেলা ঢাকায় আসছি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সাইক্লিংয়ের লোগো উন্মোচন অনুষ্ঠানে। এমন একটা বর্ণাঢ্য অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য সাইক্লিং ফেডারেশনের সভাপতি শফিউল্লাহ আল মুনীরকে ধন্যবাদ জানাচ্ছি। সানি দেওলের ফিল্ম ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে পা রাখেন উর্বশী। বক্স অফিস ফিল্মটা একেবারেই ফ্লপ থাকলেও ঊর্বশী দর্শকদের নজর কাড়েন। পরে আরো ফিল্মে সুযোগ পান। বলিউডের ‘মাস্তি’ ছবির সিক্যুয়েল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’তে অভিনয় করেন উর্বশী রাউতেলা।

ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রীতেশ দেশমুখ, বিবেক ওবেরয় ও আফতাব শিবদাসানি। বরাবরই আলোচনার মুখ হয়ে ওঠা মুম্বইয়ের এই মডেল-অভিনেত্রী ২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন। আচমকা জনসমক্ষে নিজের টি-শার্ট ওপেন করে বা প্রাক্তন প্রেমিকের এনগেজমেন্ট শুনে সোশ্যাল মিডিয়ায় বিরূপ মন্তব্য করে ভাইরাল হয়েছেন তিনি, বিতর্ক তুলেছে তার ছবি, তার বক্তব্য। ‘হেট স্টোরি ৪’ ফিল্মে তার অভিনয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শকদের। তবে ক্রমশ অভিনয়ে পারদর্শী হয়ে উঠছেন এই বলিউড অভিনেত্রী। ২০১৮ সালে বিশে^র সবচেয়ে কনিষ্ঠ সুন্দরী অভিনেত্রীর পুরস্কার তাকেই দেয়া হয়। আন্দামান-নিকোবর দ্বীপপুঞ্জের প্রশাসন এবং পর্যটন মন্ত্রক এই পুরস্কার দিয়েছে। অভিনয়ের পাশাপাশি ঊর্বশী একজন ভীষণ ভালো নৃত্যশিল্পী। ‘আশিক বনায়া আপনে’ গানে অসাধারণ তার পারফরমেন্স।

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা স্যোশাল মিডিয়ায় বেশ সক্রিয়। সব সময়ই ইনস্টাগ্রামে নিজের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। তার ছবি থেকে ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আর নিজের ক্যারিয়ারের বিভিন্ন দিক, মডেলিং থেকে অভিনয়, নৃত্যশৈলী থেকে জিমে শরীরচর্চা, সবকিছুর আপডেটই স্যোশাল মিডিয়ায় প্রকাশ করতে ভালোবাসেন এই অভিনেত্রী।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে