টস জিতে ব্যাট করছে টাইগাররা

0
79


টস জিতে ব্যাট করছে টাইগাররা

জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকর দ্বিতীয় টেস্ট চলছে। দুপরে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগার অধিনায়ক মাশরাফি। আজকের এই ম্যাচটি বাংলাদেশের জন্য সিরিজ নির্ধারনী ম্যাচ।  শেষ খবর পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ ওভারে ৩৪ রান। ২৪ রান নিয়ে তামিম ও ৯ রান নিয়ে লিটন দাস ক্রিজে রয়েছে।

ইনজুরির কারণে গত জিম্বাবুয়ের ম্যাচের অধিনায়ক চামু চিবাবা দলে নেই। এছাড়া ডানহাতি পেসার ক্রিস্টোফার এমপোফুর বদলে তারা অভিষেক করিয়েছে ২৬ বছর বয়সী মিডিয়াম পেসার চার্লটন শুমাকে। এখনও সুস্থ হয়ে ওঠেননি বলে ক্রেইগ আরভিনকে একাদশে নিতে পারেনি সফরকারীরা।

জিম্বাবুয়ের অধিনায়কত্ব বদলের ম্যাচে বাংলাদেশ একাদশেও এসেছে দুই পরিবর্তন। বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে বিশ্রাম দেয়া হয়েছে।

বাংলাদেশ একাদশঃ লিটন দাস, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও আলআমিন হোসেন।

জিম্বাবুয়ে একাদশঃ শন উইলিয়ামস (অধিনায়ক), তিনাশি কামুনহুকামুই, ব্রেন্ডন টেলর, রিচমন্ড মুতুম্বামি, রেগিস চাকাভা, ওয়েসলে মাধেভের, চার্লটন শুমা, টিনোটেন্ডা মুতোমবদজি, ডোনাল্ড তিরিপানো, চার্ল মুম্বা এবং সিকান্দার রাজা।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে