১২তম সেঞ্চুরি করলেন তামিম

0
73


১২তম সেঞ্চুরি করলেন তামিম

জিম্বাবুয়ের বিপক্ষে দুর্দান্ত খেলে সেঞ্চুরি হাকিয়েছেন বাংলাদেশের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ১০৬ বলে শতক রানের ঘর অতিক্রম করলেন তামিম। এই সেঞ্চুরি করতে তামিমকে ১৪টি চারের সাহায্য নিতে হয়েছে। জিম্বাবুয়ের বিপক্ষে এটি তামিমের ১২তম সেঞ্চুরি।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুপুরে টস জিতে ব্যাটিংয়ে নামে টাইগাররা। তবে সামান্য ভুলের কারণের রান আউট হয়ে বিদায় নেন লিটন দাস ‍ও শান্ত। পেসার মুম্বার বলে তামিম একটি শট খেললে বলটি মুম্বার হাতে এসে পড়ে। ঐ সময় রান নিতে লিটন দাগের বাইরে ছুটে গেলে মুম্বার বলের গতির সঙ্গে ছোয়া দিয়ে দেন। ফলে বলটি সরাসরি স্টাম্প ভেঙে ফেলে। পরে শান্ত এসে ভালো করতে পারেনি। ৬ রানেই ফিরে যেতে হয়েছে তাকে।

মুশফিকুর তামিমকে সঙ্গ দিতে এসে ঘুরিয়ে ফেলে ছিলেন রানের চাকা। কিন্তিু ৫০ বল খেলে ৫৫ রানেই কেচ আউট হয়ে ফিরে যেতে হয়েছে তাকে।

আজকের এই ম্যাচটি বাংলাদেশের জন্য সিরিজ নির্ধারনী ম্যাচ। প্রথম ম্যাচের ধারাবাহিকতা অব্যাহত রেখে আজও দারুন খেলছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশঃ লিটন দাস, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম ও আলআমিন হোসেন।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে