অসহায়দের পাশে বিজয় দম্পতি

0
30


অসহায়দের পাশে বিজয় দম্পতি

প্রানঘাতি মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে নানা ভাবে এগিয়ে আসছেন বিশ্বের ক্রীড়াবিদরা। বাংলাদেশের ক্রিকেটাররাও বসে নেই। লিটন কুমার দাস, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকতের পর এবার অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ালেন আরেক তারকা ক্রিকেটার এনামুল হক বিজয় এবং তার স্ত্রী ফারিয়া ইয়াসমিন ইরা।

এই ক্রিকেটার দম্পতি অসহায়দের জন্য চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সাবানসহ কিছু নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দরিদ্রদের মাঝ বিতরণ করে দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ইরা একটি ভিডিও ও কিছু ছবি আপলোড দিয়েছেন। যাতে দেখা যাচ্ছে, খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রীগুলো আলাদা আলাদা প্যাকেটে সাজাচ্ছেন বিজয়।

পোস্টের ক্যাপশনে ইরা লিখেছেন, সবাই চেষ্টা করুন এ মহামারির মধ্যে সকল দিন মজুর ও খেটে খাওয়া মানুষদের সাহায্য করতে। তাদের পাশে দাঁড়াতে। আমাদের ও আপনাদের সামান্য চেষ্টার হাত হয়তো হতে পারে ওদের জন্য অনেক কিছু। এই মহামারিতে হয়তো ওরা অসুখের ভয় করে না, ভয় করে না খেতে পেরে মারা যাওয়ার। নিরাপদে থাকুন এবং যতটুকু সম্ভব অন্যদের সাহায্য করুন।

বর্তমান পরিস্থিতিতে বিভিন্ন শহরের পথে পথে ক্ষুধার্ত মানুষের ভিড় দেখা যায়। কোনো গাড়ি দেখলেই সবাই ছুটে যায় কিছু সাহায্য পাওয়ার আশায়। এ নিয়ে নিজেদের মাঝে কাড়াকাড়ি-মারামারির ঘটনাও ঘটছে। দিন এনে দিন খাওয়া শ্রমজীবী মানুষের বেঁচে থাকাই দায় হয়ে পড়েছে। এই অসহায় মানুষগুলো করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আগে ক্ষুধায় মারা যাবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড, জাতীয় দলের ক্রিকেটার এবং প্রথম শ্রেণির ক্রিকেটাররা আলাদাভাবে এই অসহায় মানুষগুলোর জন্য ইতোমধ্যে অর্থ সাহায্য দিয়েছেন।

ডিসি



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে