উয়েফার হুমকি

0
37


উয়েফার হুমকি

বেলজিয়াম ইউরোপে প্রথম দল হিসেবে এই মৌসুমের খেলা শেষ করে দিয়েছে। আর টেবিলের শীর্ষস্থনে থাকায় ক্লাব ব্রুজেসকে চ্যাম্পিয়ন ঘোষণা করেছে দেশটির ফুটবল ফেডারেশন। তবে বেলজিয়ামের এই সিদ্ধান্তর কড়া সমালোচনা করেছেন উয়েফা সভাপতি আলেক্সজেন্ডার সেফরিন। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন এখনই লিগ বাতিল করে দেয়ার সময় হয়নি।

বেলজিয়ামের দেখানো পথেই হাঁটতে চাইছে স্কটল্যান্ড। দেশটির ক্লাবগুলো চাপ দিচ্ছে মৌসুম এখানেই শেষ করে দিতে। আর প্রাইজমানি সকল ক্লাবের মধ্যে ভাগ করে দিতে। তবে উয়েফার সভাপতি জানিয়েছেন স্কটল্যান্ড যদি এমন সিদ্ধান্ত নেয় তাহলে উয়েফার ইভেন্টগুলোতে খেলতে পারবে না দেশটির ক্লাবগুলো। কারণ মৌসুম শেষ করে তারপর উয়েফার ইভেন্টগুলোতে অংশগ্রহণ করার জন্য ক্লাবগুলো বাধ্য। মূলত স্কটল্যান্ডকে এব্যপারে সতর্ক করে দিয়ে অন্য দেশগুলোকেও সর্তক করে দিলেন উয়েফা সভাপতি।
আলেক্সজেন্ডার সেফরিন কোনমতেই চাচ্ছেন না ফুটবল লিগগুলো বাতিল করে দেয়া হোক। কারণ তার বিশ্বাস করোনার এই পরিস্থিতি খুব তাড়াতাড়ি স্বাভাবিক হবে। কিন্তু‘ দেশগুলোর ক্লাবগুলোর উপর অব্যাহত চাপ আসছে লিগ বন্ধ করে দেয়ার জন্য। খেলোয়াড়রাও এমন তড়িঘড়ি করে খেলতে চাইছেন না। তার উপর এই মৌসুমের খেলা যেহেতু দেরি হবে তাই এর প্রভাব পরবর্তী মৌসুমেও পরবে। খেলোড়ারদের টানা ম্যাচ খেলে যেতে হবে।

ডিসি



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে