করোনায় আটকে গেল প্রোটিয়া সুন্দরীর বিয়ে

0
34


করোনায় আটকে গেল প্রোটিয়া সুন্দরীর বিয়ে

করোনা ভাইরাস আতঙ্কের মাঝেই কয়েকদিন আগে নিজের দ্বিতীয় বিয়ে সাড়েন ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা রায়ান সাইডবটম। তবে রায়ানের মতো আর সবাই আর অতোটা ভাগ্যবান নয়। অনেককেই করোনা ভাইরাসের কারণে স্থগিত করে দিতে হয়েছে নিজেদের বিয়ে। আর সেই দলেই পরে গেছেন দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের খেলোয়াড় লিজেল লি।

১০ এপ্রিল তার দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তার। কিন্তু দক্ষিণ আফ্রিকায় এখন চলছে ২১ দিনের লকডাউন। ১০ এপ্রিল ১৫ তম দিনে পা দিবে এই লকডাউন তাই তার বিয়েটা অগত্যা বাধ্য হয়ে স্থগিতই করে দিতে হলো। বিয়ে স্থগিত করে দিলেও এখনই নতুন তারিখ ঠিক করবেন না তিনি। কারন পরিস্থিতি কোন দিকে মোড় নেয় তা এখনই বলা সম্ভব না।

লি বর্তমানে তার বাবা মায়ের সঙ্গেই রয়েছেন। লকডাউনের কারণে পারছেন না বাইরে বের হতে। না পারছেন মাঠে গিয়ে খেলতে। আর তাই বাসায় বসে এখন ধাঁধাঁ মেলানোর দিকে মনোযোগ দিয়েছেন তিনি। কয়েকদিন আগে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হয়েছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এই বিশ্বকাপকে ঘিরে দীর্ঘদিন ধরেই ব্যস্ত ছিলেন তিনি। তাই বাসায়ও কম থাকা হয়েছে তার। তাই এই সময়টা পেয়ে পরিবারের সঙ্গেও আনন্দে দিন কাটছে বলে জানিয়েছেন তিনি।

ডিসি



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে