করোনা মোকাবিলায় পুলিশের প্রশংসা করলেন মাশরাফি

0
62


করোনা মোকাবিলায় পুলিশের প্রশংসা করলেন মাশরাফি

চারিদিকে এখন শুধু করোনা ভাইরাসের তাণ্ডব চলছে। বাংলাদেশ এ ভাইরাসের সংক্রমণ রোধ করতে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। তবে কিছু মানুষকে ঘরে রাখা যাচ্ছে না কোনোক্রমেই। তাই এই মানুষগুলোকে ঘরে থাকতে এবং সচেতন করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ।

গত রবিবার এই পুলিশ বাহিনীকে প্রশংসায় ভাসালেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তিনি নিজের ফেসবুক পেজে অসচেতন মানুষদের বোঝাতে ভিন্ন পন্থায় একটি স্ট্যাটাস দিয়েছেন। এক ক্লান্ত পুলিশ সদস্যের ছবি আপলোড করে মাশরাফি লিখেছেন,করোনাভাইরাস দেশে আঘাত হানার সাথে সাথে তাদের কাজ যেন বেড়ে গেছে অনেক বেশি। দিন রাত এক করে কাজ করে যাচ্ছেন, কোনো প্রকার অভিযোগ ছাড়া। হ্যাঁ, কথা বলছি আমাদের পুলিশ ভাইদের নিয়ে। তারা সত্যই অনেক অক্লান্ত পরিশ্রম করছে, শুধুমাত্র আমাদেরকে করোনা নামক মহামারী থেকে সুরক্ষা রাখতে।

তিনি আরো লিখেছেন, সারাটা দিন আমাদের পিছনে ছুটতে ছুটতে যখন শরীরটা আর সায় দেয়না তখন মশার কামড়, গরম সবকিছুর কাছে হয়তো হার মেনে যায়। কোনোরকম একটা বসার কিছু পেলে শরীরটা ১৫-৩০ মিনিটের জন্য ছেড়ে দেয়, কারণ তারপর যে আবার যেতে হবে টহলে। সবাইকে সর্তক করতে গিয়ে তারা ভুলেই যায় যে তাদেরও একটা বাসা আছে, পরিবার আছে। আমরা কি পারি না এই পুলিশ, ডাক্তারদের দিকে তাকিয়ে হলেও নিজেদের একটু নিয়ন্ত্রিত করতে। আমরা যদি শুধু আমাদের কথা চিন্তা করে বাসায় থাকতাম তাহলে হয়তো এই মানুষগুলোর এতোটা কষ্ট হতো না। মহান আল্লাহ্ তাআলার কাছে দোয়া করি যেন এই মানুষগুলো ভাল থাকে। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন।

পিআর



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে