জার্সি বিক্রি করলেন বাটলার

0
39


জার্সি বিক্রি করলেন বাটলার

মরনঘাতি করনায় স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্ব। তাই বিশ্ব ক্রীড়াঙ্গনও স্থবির। তবে করোনা ভাইরাসের আতঙ্কে হাত গুটিয়ে বসে নেই তারকা খেলোয়াড়রা। তাই এমন দুঃসময়ে সহায়তার জন্য ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান বিশ্বকাপ ফাইনাল খেলা জার্সিটি নিলামে তুলেছিলেন। অবশেষে নিলামে ৬৫ হাজার পাউন্ডেরও বেশি অর্থ উঠে এসেছে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৬৮ লাখ ৬ হাজার ৭৮১ টাকার কিছু বেশি।

করোনা ভাইরাস এর বিরুদ্ধে এখন লড়াই করছে সারা বিশ্বের মানুষ। এমন ক্রান্তিকালে নিজের মূল্যবান জার্সিটি বিসর্জন দিতে দ্বিধাবোধ করেননি বাটলার। গত বছর ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা বিশ্বকাপ জয়ী সব ক্রিকেটারদের স্বাক্ষরযুক্ত জার্সিটি যে কারো কাছেই বেশ মূল্যবান। তাই জার্সিটি বিক্রি করে যে অর্থ পাওয়া যাবে তা দেয়া হবে করোনা আক্রান্ত রোগীদের সেবায়। কদিন আগে লন্ডনের রয়্যাল ব্রম্পটন ও হারফিল্ড হাসপাতাল সহায়তার জন্য আহ্বান জানিয়েছিল। বাটলার সেই আহ্বানেই সাড়া দিয়েছেন এবং জার্সিটি নিলামে তুলেন।

এক সপ্তাহ আগে ই-বের মাধ্যমে জার্সিটি নিলামে তোলেন ইংল্যান্ডে এ ক্রিকেটার। গতকাল মঙ্গলবার নিলামের নির্ধারিত সময় শেষ হয়েছে। সেখানে নিলামে একজন উচ্চমূল্য হাঁকিয়ে জার্সিটি ক্রয় করেছেন। বাটলারের বিশ্বকাপের খেলা জার্সিটি ক্রয় করতে তার ব্যয় হয়েছে ৬৫ হাজার ১০০ পাউন্ড।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে