নারী বেশে ক্রিকেটার সাকলায়েন

0
34


নারী বেশে ক্রিকেটার সাকলায়েন

করোনাভাইরাস মহামারি থেকে বাঁচতে সবাই এখন ঘরে। একটানা ঘরে অলস সময় কাটানো বেশ কষ্টের। তবুও ঘরে পরিবারের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত সবাই। তেমনি ঘরে বসে কন্যার আবদার রাখতে গিয়ে সুন্দরী নারীর সাজে সেজেছেন পাকিস্তানের কিংবদন্তি স্পিনার সাকলায়েন মুশতাক। চমৎকার এই মেকআপ আর্টিস্ট তারই ছোট্ট মেয়ে। গতকাল সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নারী রূপে একটি ভিডিও পোস্ট করেছেন পাকিস্তানের সাবেক এ ক্রিকেটার।

এই ভিডিও অনেক প্রশংসা ও ভালোবাসা কুড়িয়েছে ভক্তদের কাছ থেকে। এমনকি সাকলায়েনের ভিডিওতে পাকিস্তানের ওপেনার আহমেদ শেহজাদ মন্তব্য করেছেন, সাকি ভাই আপনাকে দুর্দান্ত লাগছে। খুব ভালো।’

পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান আতিকুজ্জামান টুইট করেন, বাবা হলে এমন বাবা হতে হয়।

মজার বিষয় হল, প্রথম নজরে দেখে বোঝার উপায়ই ছিল না এটা একজন পুরুষের সাজ। এ বিষয়ে টুইটারে পোস্ট করা ভিডিওতে সাকলায়েন জানান, তার মেয়ে কয়েক বছর আগেও এমন মেকাপ করে দিয়েছিল। সেটা তিনি সবার সঙ্গে শেয়ার করেছেন। এবার কোয়ারেন্টাইনের সময়টায় জোর করেই বাবাকে আবারও নারী রূপে সাজিয়েছে সে।

পাকিস্তানের স্পিন কিংবদন্তি মেয়েকে ধন্যবাদ জানিয়েছেন, তাকে চমৎকার এই নতুন রূপে সাজিয়ে দেবার জন্য। নতুন হেয়ারস্টাইল নিয়েও কথা বলেছেন। এ সময় তার সঙ্গেই ছিল মেকআপ আর্টিস্ট কন্যা। তবে বাবার এমন কথায় লজ্জা পেয়ে মুখ ঢেকে রেখেছিল সে।

পিআর



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে