নেইমারকে আনার প্রতিজ্ঞা বার্সার

0
27


নেইমারকে আনার প্রতিজ্ঞা বার্সার

গত মৌসুমে পিএসজি ছেড়ে আবার বার্সায় ফেরার জন্য কতকিছুই না করেছিলেন নেইমার। ইনজুরিতে আক্রান্ত হওয়ার দোহাই দিয়ে বসে ছিলেন ম্যাচের পর ম্যাচ। এমন কি তর্কে জড়িয়েছিলেন পিএসজির কর্তাদের সঙ্গেও। কিন্ত শেষ পর্যন্ত আর ফেরা হয়নি তার। তবে নেইমারকে সেই সময় বার্সা কথা দিয়েছিল তাকে আবার স্পেনে ফিরিয়ে আনবেই। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দিপোরদিভো তাদের এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

সংবাদ মাধ্যমটি জানায় নেইমার যখন ফেরার জন্য ব্যাকুল হয়ে উঠেন তখন বার্সা তাকে শান্তনা দিয়ে বলেছিল তাকে বার্সায় ফেরাবেই তারা। হয় এই মৌসুমে না হয় আগামী মৌসুমে। যেহেতু নেইমারকে তারা এই মৌসুমের শুরুতে ফেরাতে পারেনি ফলে সবকিছু ঠিকঠাক থাকলে পরবর্তী দলবদলেই আবার নিজের স্বপ্নের ক্লাব বার্সায় ফিরবেন ব্রাজিলিয়ান সুপারস্টার। গত মৌসুম শেষে পিএসজি নেইমারকে বিক্রি করে দেয়ার ব্যপারে গো ধরে বসেছিল। কিন্তু এবার তাদের মন গলেছে। ফলে নেইমারের বার্সায় ফেরায় খুব বেশি বাঁধা নেই।

করোনা ভাইরাসের কারণে বার্সার আর্থিক অবস্থা এখন কিছুটা টালমাটাল। মুন্ডো দিপোরতিভো জানিয়েছে নেইমারকে ফেরালে তাদের আর্থিক অবস্থা অনেক উন্নত হবে। কারণ সে দলে ফিরলে টিকেট ও জার্সি বিক্রি বহুগুণে বেড়ে যাবে ক্লাবটির।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে