মেসির বিশেষ বিমানে যা আছে

0
53


মেসির বিশেষ বিমানে যা আছে

বিশ্বের সেরা ধনী ফুটবলারের মধ্যে অন্যতম লিওনেল মেসি। ক্লাব থেকে যেমন বিশাল টাকা আয় করেন। তেমনই আয় করেন বিজ্ঞাপন ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে। বিশ্বের সেরা ফুটবলার তিনি। তাই তার চাল চলনটাও হওয়া চাই সেরা। মেসি চলেনও সেভাবে। দূরের জায়গাগুলোতে যেতে নিজের ব্যাক্তিগত বিমান ব্যবহার করেন তিনি।

আর যাত্রাকে আরো আরামদায়ক করতে নিজের ১২ মিলিয়ন ইউরো মূল্যের ব্যক্তিগত বিমানটিকে নিজের মতো করেই সাজিয়ে নিয়েছেন তিনি। রেখেছেন সব আধুনিকতার ছোঁয়া। তার বিমানটি তৈরিও করিয়েছেন নিজ দেশ আর্জেন্টিনার এক প্রতিষ্ঠানকে দিয়ে।

বিমানটির যে সিঁড়ি রয়েছে সেখানে নিজের নাম, স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ও তিন ছেলের নাম স্তরে স্তরে লিখে রেখেছেন তিনি। আর বিমানের ডানায় লেখা রয়েছে তার জার্সির নম্বর ১০ সংখ্যাটি। আর বিমানের ভেতরে রয়েছে ১টি রান্নাঘর ও ২টি বাথরুম। বিমানটিতে পাইলট ছাড়া বসতে পারেন ১৬ জন ব্যক্তি। আর ১৬টি সিট এমনভাবে তৈরি করা হয়েছে যে এগুলো ইচ্ছে করলেই ৮টি ঘুমানোর বেডে পরিবর্তন করা যায়।

তবে এতো এতো আরামের মধ্যে একদিন ঘুম হারাম হতে বসেছিল মেসির ও তার প্লেনটির। কারণ কারিগরি ত্রুটির কারণে একবার বেলজিয়ামের ব্রাসেলস বিমানবন্দরে জরুরী অবতরণ করাতে হয়েছিল এটি। যদিও সেটি তেমন মারাত্বক ছিল না।

পিআর



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে