তামিমের লাইভ আড্ডার বিদায় আজ

0
25


তামিমের লাইভ আড্ডার বিদায় আজ

গৃহবন্দী সময়টাকে খানিক উপভোগ্য করতে গত ২ মে তামিম ইকবাল শুরু করেছিলেন লাইভ আড্ডার। পাক্কা তিন সপ্তাহ পর আজ শনিবার (২৩ মে) শেষ হতে যাচ্ছে তার এই আয়োজন। আর এই আয়োজনে অংশ নেবেন জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটার। রাত সাড়ে ১০টার দিকে শুরু হবে এই আড্ডাটি।

সফলভাবে ১১টি পর্ব পরিচালনা করেছেন তামিম। আজকেরটি হবে তার এই আয়োজনের ১২তম পর্ব। যেখানে বিদেশিদের মধ্যে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ভারতের রোহিত শর্মা ও বিরাট কোহলি, পাকিস্তানের ওয়াসিম আকরাম এবং নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনকে দেখা গেছে তামিমের এই লাইভ আড্ডায়।

লাইভ আড্ডায় সর্বপ্রথম অতিথি ছিলেন মুশফিকুর রহীম। পরদিন ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর দিন ছিলেন জাতীয় দলের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ দুটি পর্বই হয়েছিল ইন্সটাগ্রামে। পরবর্তীতে দর্শক অনুরোধের মুখে লাইভটি ফেসবুকে নিয়ে আসেন তামিম।

এছাড়াও এই আড্ডায় অংশ নেন তাসকিন আহমেদ, রুবেল হোসেন, তিন সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমন, তিন ব্যাটসম্যান মুমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাস এবং সবশেষ তিন সাবেক অধিনায়ক আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলট।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে