ভেস্তে যাচ্ছে ফের প্রিমিয়ার লিগ শুরুর পরিকল্পনা!

0
34


ভেস্তে যাচ্ছে ফের প্রিমিয়ার লিগ শুরুর পরিকল্পনা!

করোনা ভাইরাসের মধ্যেই এই মাসে শুরু হচ্ছে জার্মান বুন্দেসলিগা। স্প্যানিশ লা লিগা ও ইতালিয়ান সিরি আ শুরু হওয়ার কথা রয়েছে আসছে জুন মাসে। এরই অংশ হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগও জুন মাসে শুরু করার জন্য তোড়জোড় শুরু হয়েছে । তবে লিগ ফের মাঠে গড়ানোর জন্য প্রিমিয়ার লিগের কর্তৃপক্ষ যতোই উঠে পরে লাগুক না কেন প্রিমিয়ার লিগের বেশিরভাগ খেলোয়াড়ই জুন মাসে খেলতে নারাজ। আর এর ফলে ফের প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর পরিকল্পনাই ভেস্তে যাওয়ার উপক্রম হয়েছে।

প্রিমিয়ার লিগের ভবিষ্যত নিয়ে আজ ভিডিও কনফারেন্সে আলোচনায় বসবে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ, ক্লাবগুলোর অধিনায়ক ও পিএফএ প্রতিনিধিরা। আর এই মিটিংয়েই নির্ধারণ হতে পারে প্রিমিয়ার লিগের ভবিষ্যত।

তবে ম্যানচেস্টার ইউনাাইটেডের সাবেক কিংবদন্তি খেলোয়াড় গ্যারি নেভিল জানিয়েছেন ক্লাবের প্রাণ খেলোয়াড়রাই জুন মাসে খেলতে নারাজ। স্কাই স্পোর্টসের সঙ্গে এক আলাপচারিতায় তিনি জানিয়েছেন এই মিটিং থেকে খুব বেশি ফলপ্রসু হবে না।

তিনি বলেন, কোনো কিছুই ঠিক হয়নি। আমিও মনে করিনা দেশে ও ফুটবল অঙ্গনে এখনো কেউ ঠিক আছে। আমার মতে এখন তাদের ফুটবল শুরু করার জন্য জুলাই মাসকে ঠিক করা উচিত। নয়তো প্রিমিয়ার লিগের ভবিষ্যত সুখকর হবে না।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে