লাইভে আসতে রাজি নন সাকিব

0
16


লাইভে আসতে রাজি নন সাকিব

তামিম ইকবাল ফেসবুক লাইভ

করোনাভাইরাসের কারণে বন্ধ খেলাজগত। ব্যাট বল তাঁকে তুলে কোয়ারেন্টাইনে খেলোয়াড়রা। এমন সময় সবার সাথে যোগাযোগ রাখতে অনলাইন লাইভ আড্ডাকে বেছে নিয়েছেন তারকারা। ওপেনার তামিম ইকবাল তার ফেসবুক লাইভে একে একে সংযুক্ত করছেন সবাইকে। তবে রাজি করাতে পারলেন না সাকিব আল হাসানকে।

আগামী শনিবার (২৩ মে) রাত সাড়ে ১০টায় তামিম তার ফেসবুক লাইভের শেষ আড্ডায় এক সঙ্গে আড্ডা দেবেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে। তবে ব্যক্তিগত কারণে লাইভে আসতে রাজি হননি সাকিব আল হাসান। এর আগে মাশরাফি, মুশফিক ও মাহমুদউল্লাহ’র সঙ্গে আলাদা আলাদাভাবে লাইভ আড্ডা তেন তামিম।

বৃহস্পতিবার (২১ মে) তামিমের লাইভ আড্ডায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউজল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। এই আড্ডা শেষেই তামিম জানান, তার লাইভের ইতি টানার কথা। তামিম জানিয়েছেন, সাকিব তার ব্যক্তিগত কারনেই লাইভে আসতে চান না। যার কারণেই সিনিয়রদের সবাইকে লাইভে আনেতে পারেননি।

তামিম বলেন, ‘আসলে মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। আমি ৮-১০ দিন আগে কথা বলেছিলাম সাকিবের সঙ্গে। এটা আসলে আলোচনার কোনো বিষয় না, এটা নিয়ে বেশি আলোচনার কোনো দরকারও নেই। আমি বাকি তিনজনের প্রতি কৃতজ্ঞ যে তারা এই আড্ডায় আসতে রাজি হয়েছে। তো আমরা পাঁচজন তো এক সঙ্গে করতে পারবো না তাই চারজন এক সঙ্গে শো করবো। আর এটাই আমার লাস্ট এপিসোড হবে।’

গত মঙ্গলবার (১৯ মে) তামিমের লাইভ আড্ডায় বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু এবং আকরাম খানের সঙ্গে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন পাকিস্তানের সাবেক লিজেন্ড ফাস্ট বোলার ওয়াসিম আকরাম।

তামিমের নিয়মিত ফেসবুক আড্ডায় সোমবার (১৮ মে) উপস্থিত হয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। গত শুক্রবার (১৫ মে) আরেক ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মাকে লাইভে এনেছিলেন তামিম। এর আগে চমক হিসেবে প্রথম বিদেশি ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে লাইভে আড্ডা দেন এই বাঁহাতি ওপেনার।

এর আগে তামিম ফেসবুক লাইভে আড্ডা দিয়েছেন তারই সতীর্থ লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার, রুবেল হোসেন ও তাসকিন আহমেদের সঙ্গে। জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকেও লাইভে নিয়ে আসেন।

এমআই



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে