১৭ জুন থেকে শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ

0
27


১৭ জুন থেকে শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ

 সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ১৭ জুন থেকে শুরু হতে যাচ্ছে ইংল্যান্ডের জঁমজমাট ঘরোয়া ফুটবল প্রতিযোগিতা ইংলিশ প্রিমিয়ার লিগ। লিগে খেলা ২০টি ক্লাব সর্বসম্মতিক্রমে লিগ শুরু করার জন্য ভোট দিয়েছে। আগামী ২৫ জুলাই শেষ হবে লিগ। ১৭ জুন শুরুর দিন ২টি ম্যাচ আয়োজনের ঘোষণা দেয়া হয়েছে। আর প্রথমদিন প্রথম ম্যাচে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে অ্যাস্টন ভিলা ও শেফিল্ড ইফনাইটেড।
করোনার কারণে গত ১৩ মার্চ সাময়িক সময়ের জন্য স্থগিত করে দেয়া হয় প্রিমিয়ার লিগ। স্থগিত হওয়ার আগে লিগে আরো ম্যাচ বাকি ছিল ৯২টি। এখন এই ম্যাচগুলো শেষ করার জন্য সবধরনের চেস্টাই চালাবে তারা।
প্রিমিয়ার লিগের এই মৌসুমে এখন বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির চেয়ে ২৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষস্থানে রয়েছে লিভারপুল। তারা এখন পর্যন্ত ২৯টি ম্যাচ খেলে ৮২ পয়েন্ট সংগ্রহ করেছে। অন্যদিকে ম্যানসিটি ২৮ ম্যাচ খেলে ৫৭ পয়েন্ট সংগ্রহ করেছে। ফলে ১৭ জুন যদি ম্যানসিটি আর্সেনালের বিপক্ষে হারে ও লিভারপুল যদি তাদের ৩০ তম ম্যাচে জয় পায় তাহলেই ৩০ বছর পর প্রিমিয়ার লিগের শিরোপা নিশ্চিত হয়ে যাবে লিভারপুলের।
এদিকে প্রথমে বলা হয়েছিল যে নিরেপেক্ষ কোনো ভেন্যুতে লিগের সবগুলো ম্যাচ আয়োজন করা হবে। তবে নিরেপেক্ষ ভেন্যুতে না খেলে এখন ক্লাবগুলো তাদের নিজস্ব মাঠেই খেলবে। তবে বড় কয়েকটি ম্যাচ নিরেপেক্ষ ভেন্যুতে আয়োজন করা হতে পারে।

পিআর



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে