আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে মাশরাফি-তামিমরা

0
23


আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে মাশরাফি-তামিমরা

করোনার ক্রান্তিকালে দেশের ক্রিকেটাররা একের পর এক সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। প্রয়োজনে নিজেদের পছন্দের জিনিসপত্রও তুলছেন নিলামে। এবার ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন মাশরাফি-তামিমরা।

গত ২০ মে শক্তিশালী ঘূর্ণিঝড় আমফানেরর আমফানের আঘাতে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এসব ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়াতে কাজ করছে বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। তার মধ্যে অন্যতম ‘ফুটস্টেপস’। এ স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সঙ্গে যোগ দিয়েছেন টাইগার ক্রিকেটাররা। আমফানে বিধ্বস্ত ঘরবাড়িগুলো পুনঃনির্মাণে ফুটস্টেপসকে সাহায্য করেছেন মাশরাফি, তামিম ও মুশফিকরা।

বুধবার রাতে ফুটস্টেপসের পক্ষ থেকে জানানো হয়েছে এই খবর। তবে মাশরাফি-তামিমরা কে কত টাকা দিয়ে সাহায্য সহযোগিতা করেছেন তা জানায়নি প্রতিষ্ঠানটি। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে জাতীয় ক্রিকেট দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তারা লিখেছে, ‘বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল, ঘূর্ণিঝড় আমফান দ্বারা বাংলাদেশের দক্ষিণাঞ্চলের বিধ্বস্ত বাড়িগুলি পুনঃর্নির্মাণে সাহায্যের হাত এগিয়ে দেয়াতে আমরা সত্যিই কৃতজ্ঞ ও উচ্ছ্বসিত।’

তারা আরও লিখেছে, ‘তাদের সহায়তায়, অনেক পরিবারেরই আর নিরাপদ আশ্রয় ছাড়া ঘুমানোর চিন্তা করতে হবে না। অসংখ্য ধন্যবাদ টাইগারদের, আমফান দ্বারা ক্ষতিগ্রস্তদের জীবিকা পুনরুদ্ধারে আমাদের সাথে যোগ দেয়ার জন্য।

এমআই



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে