তামিমের পরিবারেও করোনার হানা

0
23


তামিমের পরিবারেও করোনার হানা


করোনা হানা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট অঙ্গনেও। বিগত মাস ক্রিকেটাররা মুক্ত থাকলেও এবার একাধিক ক্রিকেটারের পরিবারে হানা দিয়েছে করোনা। আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেটের উজ্জল নক্ষত্র মাশরাফি বিন মর্তুজা। তবে তার পরিবার এখনৈা মুক্ত। তামিম ইকবালের বড় ভাই ক্রিকেটার নাফিস ইকবাল ও নাজমুল ইসলাম অপু করোনায় আক্রান্ত হয়েছেন। শংক্রমিত হয়েছে তাদের দুজনেরই পরিবার।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই বাংলাদেশ টেস্ট ও ওয়ানডে দলের সাবেক ওপেনিং ব্যাটসম্যান নাফিস ইকবাল। তামিম ঢাকায় অবস্থান করলেও নাফিস চট্টগ্রামে কাজীর দেউড়ির বাসায় পরিবারসহ আছেন। নাফিসের সঙ্গেই থাকেন তাদের মা নুসরাত ইকবাল। শনিবার করোনার পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পর জানা গেছে নাফিসের পুরো পরিবারই করোনা আক্রান্ত।

নাফিস করোনায় আক্রান্ত হয়েছেন প্রথমে। পরে তার স্ত্রী, সন্তান ও মাসহ কাজের লোকদের করোনা টেস্ট পজিটিভ এসেছে। তবে তাদের কারোরই জ্বর ছাড়া অন্য উপসর্গ নেই। শারীরিক অবস্থা ভালো থাকায় বাসাতেই চিকিৎসা নিচ্ছেন তারা। এই মুহূর্তে নাফিসের স্ত্রীর অবস্থা অনেকটাই ভালো। এদিকে নাজমুল ইসলামের পুরো পরিবারও করোনায় আক্রান্ত। নাজমুলের পুরো পরিবারই বাসায় আইসোলেশনে রয়েছে।

এমআই



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে