থেকেই যাচ্ছেন মেসি

0
61


থেকেই যাচ্ছেন মেসি

২০২১ সালের ৩০ জুন বার্সার সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হবে। এই গ্রীষ্মে ফ্রি’তে বার্সেলোনা ছাড়ার সুযোগ ছিল তার। তবে তা গ্রহণ করলেন না তিনি। বরং কমপক্ষে আরও এক মৌসুম ক্যাম্প ন্যুয়ে থাকার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এমনটিই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ ।

চুক্তির শর্ত অনুযায়ী এই জুনেই ক্লাব ছাড়ার সুযোগ ছিল মেসির সামনে। কিন্তু মেসি নিজেই বার্সা ছাড়তে চাচ্ছেন না। গত সেপ্টেম্বরেই জানা গিয়েছিল, মেসির সঙ্গে বার্সার বর্তমান চুক্তিতে এমন একটি শর্ত আছে যাতে মৌসুম শেষে চাইলেই অন্য কোথাও পাড়ি জমাতে পারবেন তিনি।

ফ্রি ট্রান্সফার বাস্তবায়ন করতে হলে ৩২ বছর বয়সী বার্সা অধিনায়ককে এবছরের ১ জুন ক্লাবকে সিদ্ধান্ত জানিয়ে দিতে হতো। কিন্তু মেসি এদিন এ ব্যাপারে কিছুই বলেননি। ফলে আরও এক মৌসুম তার থেকে যাওয়া নিশ্চিত।

এদিকে করোনা ভাইরাস মহামারিতে স্থগিত হয়ে যাওয়া লা লিগা ফের শুরু হচ্ছে এই জুনের মাঝামাঝি সময়ে। এজন্য পুরোদমে অনুশীলন শুরু করে দিয়েছে লিগের পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে থাকা বার্সা ও অন্যান্য ক্লাবগুলো।

বার্সেলোনাও জানে ছয়বারের ব্যালন ডি’অরজয়ী চুক্তির ওই শর্ত প্রয়োগ করবেন না। কিন্তু জানুয়ারিতে চাইলে অন্য ক্লাবের সঙ্গে দলবদল নিয়ে আলোচনা শুরু করতে পারবেন তিনি। ফলে মেসিকে ধরে রাখার জন্য নতুন চুক্তি গুছিয়ে আনছে কাতালান জায়ান্টরা।

এমআই



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে