বুন্দেসলিগায় বড় জয় পেল ফ্রাঙ্কফ্রুট

0
43


বুন্দেসলিগায় বড় জয় পেল ফ্রাঙ্কফ্রুট

জার্মান বুন্দেস লিগায় বুধবার রাতে একমাত্র ম্যাচে ওয়ের্দার ব্রিমেনের বিপক্ষে তাদের ঘরের মাঠে ৩-০ গোলের বড় জয় পেয়েছে এনট্রাচট ফ্রাঙ্কফ্রুট। ম্যাচটিতে ফ্রাঙ্কফ্রুটের হয়ে জোড়া গোল করেন স্টেফান সানকার। আর অপর গোলটি করেন আন্দ্রে সিলভা। ম্যাচের ৬১ মিনিটে আন্দ্রে সিলভা প্রথম গোলটি করেন। এরপর বদলি খেলোয়াড় হিসেবে খেলতে নেমে ৮১ ও ৯০ মিনিটে গোল দুটো করেন স্টেফান সানকার।

এদিকে এই হারের মাধ্যমে নিজেদের ঘরের মাঠে এই মৌসুমে ১২টি ম্যাচ খেলে ১১ তম ম্যাচে হারের মুখ দেখেছে ওয়ের্দার ব্রিমেন। আর বর্তমানে ২৯ ম্যাচ খেলে ২৫ পয়েন্ট নিয়ে তারা রয়েছে পয়েন্ট টেবিলের ১৭ নম্বর স্থানে। অন্যদিকে ফ্রাঙ্কফ্রুট এই জয়ের মাধ্যমে তালিকার ১১ নম্বরে উঠে এসেছে। ২৯ ম্যাচ খেলে তারা সংগ্রহ করতে পেরেছে ৩৫ পয়েন্ট।

ম্যাচটির প্রথমার্ধে অবশ্য বল দখলে রাখাসহ সবদিক দিয়ে এগিয়ে ছিল ওয়ের্দার ব্রিমেন। এমনকি ক্লাবটির স্ট্রাইকার ডেভি সেলকে দুইবার প্রায় গোল করেই ফেলেছিলেন। কিন্তু ফ্রাঙ্কফ্রুটের গোলকিপারের দক্ষতায় সেই গোল থেকে বঞ্চিত হয় তারা। এরপর দ্বিতীয়ার্ধে গিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ফ্রাঙ্কফ্রুট। এমনকি ৫৫ মিনিটের সময় একটি গোল করেও ফেলে তারা। কিন্তু সেটি অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। কিন্তু এরপরই একে একে ৩টি গোল তুলে নিতে সমর্থ হয় ফ্রাঙ্কফ্রুট।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে