অবশেষে করোনামুক্ত অপু

0
24


অবশেষে করোনামুক্ত অপু

সম্প্রতি দেশে করোনাভাইরাস এর তাণ্ডব বেড়ে গেছে। প্রাণঘাতী এ ভাইরাস থেকে রক্ষা পাচ্ছে না কেউই। এমনকি বাদ যায়নি দেশের ক্রিকেটারা। কদিন আগে সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা করোনা আক্রান্ত হয়েছেন। এরপর বাংলাদেশ ক্রিকেট দলের দুর্দান্ত বোলার নাজমুল ইসলাম অপু করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে খুশির খবর হলো আজ জানা গেছে অপু করোনা মুক্ত। সুস্থ হবার বিষয়টি তিনি নিজেই গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

এর আগে বেশ কয়েকদিন ঠান্ডা, জ্বর, ও শরীরে ব্যথা অনুভব করার পর নারায়ণগঞ্জ সরকারি হাসপাতালে পরীক্ষার জন্য নিজের নমুনা দিয়ে আসেন তিনি। টেস্টের রিপোর্ট হাতে পেলে জানতে পারেন, তার শরীরে করোনার উপস্থিতি আছে। অবশেষে আক্রান্তের ৯ দিন পর গত পরশু আবারও করোনা পরীক্ষা করিয়েছিলেন অপু। আজ সকালে পরিক্ষার রিপোর্টে জানতে পেরেছেন তিনি করোনা মুক্ত। অবশ্য শুধু তিনিই নন, তার বাবা-মায়ের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে।

এই বিষয়ে অপু জানিয়েছেন, ‘গত পরশু টেস্ট করতে দিয়েছিলাম। আজকে রিপোর্ট দিয়েছে। সবারই নেগেটিভ এসেছে এবং সবাই সুস্থ আছেন। করোনামুক্ত হওয়ার পরে বেশ উচ্ছ্বসিত টাইগার দলের এই ক্রিকেটার। সুস্থ হবার পর তার অনুভূতি কেমন? এ প্রশ্নের জবাবে অপু বলেন, ‘এটা আসলে বলে বোঝানো যাবে না। এতদিন যে বিষণ্ণতায় ভুগছিলাম, কী হবে বা কী হচ্ছে এটা থেকে মুক্তি পেয়েছি। এই আনন্দটা অন্যরকম। মুক্তির আনন্দ যাকে বলে।

এমআই



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে