এসি মিলানকে রুখে দিল স্পাল

0
17


এসি মিলানকে রুখে দিল স্পাল

কাগজে কলমে হোক আর বাস্তবতায় হোক স্পালের চেয়ে শক্তির বিচারে অনেক এগিয়ে এসি মিলান। তবে সেসব কাগজের হিসাবকে আজ উলট পালট করে দিতে বসেছিল স্পাল। শক্তিশালী এসি মিলানকে প্রায় হারিয়েই দিয়েছিল তারা। কিন্তু নিজেদের ভুলে একটি আত্মঘাতী গোল হজম করে ইব্রাহোমিভিচের এসি মিলানের বিপক্ষে ২-২ গোলের ড্র করেছে তারা।

ম্যাচটিতে স্পালের হয়ে গোল করেছেন মাতিয়া ভালোতি ও সার্জিও ফিওকান। অন্যদিকে এসি মিলানের হয়ে গোল করেছেন রাফায়েল লিয়াও। আর তাদের হয়ে আত্মঘাতী গোলটি করেছেন ফ্রান্সেসকো ভিকারি। তাও তিনি আত্মঘাতী গোলটি করেছেন ম্যাচের ৯৪ মিনিটের মাথায়।

ম্যাচের মাত্র ১৩ মিনিটে গোল পেয়ে এগিয়ে যায় স্পাল। এরপর ৩০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে তারা। প্রথমার্ধে ২-০ গোলের ব্যবধান নিয়েই বিরতিতে যায় তারা। তবে বিরতিতে যাওয়ার আগে ৪৩ মিনিটে লাল কার্ড দেখেন স্পালেল মার্কো দি আলেসান্দ্রো। ফলে তারা ২টি গোল নিয়ে দ্বিতীয়ার্ধে যেতে পারলেও একজন খেলোয়াড়কে হারিয়ে বসে।

তবে ১০ খেলোয়াড় নিয়েও এসি মিলানের বিপক্ষে লড়াই চালিয়ে যাচ্ছিল স্পাল। ম্যাচের প্রায় ৮০ মিনিট পর্যন্ত এসি মিলানকে তারা গোল করা থেকে আটকে রাখতে সমর্থ হয়। তবে ৮০ মিনিটের মাথায় প্রথম গোলটি হজম করে বসে তারা। একটি গোল হজম করলেও আশা ছিল যে ম্যাচটি জয় পাবে। এমনকি অতিরিক্ত সময় পর্যন্ত এই ২-১ গোলের ব্যবধান ধরে রাখে তারা। কিন্তু যখন রেফারি শেষ বাঁশি বাজাবেন ঠিক তখনই আত্মঘাতী গোল খেয়ে বসে তারা। ফলে প্রায় জেতা ম্যাচটি ভাঙ্গা মন নিয়ে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় স্পালকে।

এমআই



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে