কোহলি বন্দনায় ডি ভিলিয়ার্স

0
19


কোহলি বন্দনায় ডি ভিলিয়ার্স

ভারতের দাপুটে ব্যাটসম্যান বিরাট কোহলিকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তার ব্যাটিং নৈপূণ্য দেখে মুগ্ধ হয়নি এমন দর্শক খুঁজে পাওয়া মুশকিল। এবার দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স বেশ প্রশংসা করেছেন কোহলির। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজের সঙ্গে আইপিএল ক্যারিয়ার ও বিরাট কোহলি সম্পর্কে কথা বলেছেন প্রোটিয়া দলের সাবেক এ অধিনায়ক।

আইপিএলে ২০১১ সাল থেকে ভারতের দলপতি কোহলির সঙ্গে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে খেলছেন ডি ভিলিয়ার্স। একসঙ্গে খেলার সুবাদে একে অপরের ব্যাটিংয়ের খুঁটিনাটি সম্পর্কেও ভালো ধারণা রয়েছে তাদের। বিশ্ব ক্রিকেটে সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম এ দুজন। তবে ডি ভিলিয়ার্সের মতে, তার চেয়ে কোহলি আরও বেশি ভরসা করার মতো ব্যাটসম্যান।

এ বিষয়ে ক্রিকবাজকে ডি ভিলিয়ার্স বলেন, ‘আমরা ভিন্নভাবে বোলারদের আক্রমণ করি। আমি ব্যক্তিগতভাবে শুরু থেকেই মেরে খেলতে পছন্দ করি, বোলারকে নিজের দুর্বলতা বুঝতে দেই না। আমি চাই, বোলাররা যেন শুরুতেই বুঝে নেয় যে আমি ৫ ওভার উইকেটে থাকলে তারা বিপদে পড়বে। তবে কোহলি এদিক দিয়ে আমার চেয়ে ভালো। বেশি ভরসা করার মতো ব্যাটসম্যান। যে কিনা ১৫ ওভার ব্যাটিং করতে চায়। অন্যদিকে আমি দ্রুত ম্যাচের চিত্র বদলে দেয়ার ক্ষেত্রে ভালো। তাই আমরা দুজন একসঙ্গে দারুণ একটা জুটি।’

এমআই



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে