চ্যালেঞ্জ গ্রহণ করলেন সাকিব

0
23


চ্যালেঞ্জ গ্রহণ করলেন সাকিব

পাড়ার বা গলির ক্রিকেট খেলায় প্রায়ই একটি বাজি ধরতে দেখা যায়। সেই বাজিটি হলো এক ওভার বা দুই ওভারে ৩টি ছক্কা মারা অথবা ৫টি চার মারা এমন কিছু। আবার মাঝে মাঝে বাজি ধরা হয় নির্দিষ্ট ওভারে নির্দিষ্ট সংখ্যক রান করা। আর পাড়ার খেলার মতো বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও এমন চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন সাইফউদ্দিন। দেশের অন্যতম সেরা এই পেসার সাকিবকে চ্যালেঞ্জ দিয়েছেন তার করা ২ ওভারে ২২ রান করতে হবে। আর মজার ব্যাপার হলো সাকিবও সাইফউদ্দিনের চ্যালেঞ্জটি গ্রহণ করেছেন।

সাকিব ও সাইফউদ্দিনের মধ্যে এই চ্যালেঞ্জ এখনই দেখতে পারবেন না তাদের ক্রিকেট ভক্তরা। কারণ করোনার কারণে এখন ক্রিকেট বন্ধ রয়েছে। যখন সবকিছু মোটামুটি স্বাভাবিক হবে তখন মাঠে ফিরবে খেলা। আর তখনই দেখা যাবে দুজনের এই চ্যালেঞ্জটি।

দুজনের মধ্যে এমন চ্যালেঞ্জ ছুড়ে দেয়া ও চ্যালেঞ্জ গ্রহণ করার ব্যাপারটি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে জানিয়েছেন সাইফউদ্দিন নিজেই। সাকিবের সঙ্গে চ্যাটিংয়ের ও তার সঙ্গে একই সঙ্গে খেলার একটি ছবি দিয়ে সাইফউদ্দিন লেখেন, ‘আজকে সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করব এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে। মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছে। যদিও সাকিব ভাই এর সমর্থক অনেক বেশি তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করব ইনশাআল্লাহ।’

এদিকে সাকিব বর্তমানে ম্যাচ ফিক্সিংয়ের তথ্য গোপন রাখার কারণে ১ বছরের জন্য নিষেধাজ্ঞায় রয়েছেন। আগামী অক্টোবর মাসে শেষ হবে তার নিষেধাজ্ঞা। আর নিষেধাজ্ঞা কাটিয়েই ফের মাঠে ফিরবেন তিনি। বর্তমানে তিনি তার স্ত্রী ও দুই মেয়ে নিয়ে যুক্তরাষ্ট্রে রয়েছেন।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে