২০১৬ সালের পর জুভেন্টাসের বিরুদ্ধে এসি মিলানের জয়

0
22


২০১৬ সালের পর জুভেন্টাসের বিরুদ্ধে এসি মিলানের জয়

মিলানের ঘরের মাঠে ম্যাচের দ্বিতীয়ার্ধে আট মিনিটের মধ্যে জোড়া গোল করে খোশ মেজাজে ভাসছিল জুভেন্টাস। এর মাত্র ছয় মিনিটের মধ্যে তিন গোল করে মোড় ঘুরিয়ে দেয় এসি মিলান। পরে দাপটের সঙ্গে লড়াই করে ৪-২ ব্যবধানে জিতে নেয় ম্যাচটি। ২০১৬ সালের পর ইতালিয়ান সিরি ‘আ’তে জুভেন্টাসের বিরুদ্ধে এসি মিলানের এটিই প্রথম জয়।

জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো কিংবা মিলানের সুপারস্টার জ্বলাতান ইব্রাহিমোভিচের কেউই জালের ঠিকানা খুঁজে নিতে পারেননি। ইতালিয়ান সিরি ‘আ’তে মঙ্গলবার ৩১তম রাউন্ডের ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস নিজেদের আধিপত্য বজায় রেখে লিড নিলেও, ম্যাচের পরের সময়ে তাদেরকে আত্মসমর্পণে বাধ্য করেছে ইতালির ঐতিহ্যবাহী ক্লাব এসি মিলান।

এদিকে এই হারের ফলে যদিও জুভেন্টাসের খুব বেশি ক্ষতি হয়নি। কারণ এই ম্যাচটি হেরেও তারা দ্বিতীয়স্থানে থাকা লাজিওর চেয়ে ৭ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষস্থানে রয়েছে। ফলে সবকিছু ঠিক থাকলে এবারসহ টানা ৯ বার সিরি আর শিরোপা নিজেদের ঘরে নিতে যাচ্ছে জুভেন্টাস।

দ্বিতীয়ার্ধে প্রথম গোলটি করেন জুভেন্টাসের আদ্রিয়েন র‍্যাবিয়ট। এর মিনিট ছয়ের পর ব্যবধান দ্বিগুণ করেন চলতি মৌসুমে দারুণ ছন্দে থাকা রোনালদো। দুই গোলে পিছিয়ে পড়লেও আশা হারায়নি মিলান। ম্যাচের ৬২ মিনিটে লিওনার্দো বনুচ্চির হ্যান্ডবল থেকে পেনাল্টি পায় মিলান। স্পটকিক থেকে দলের প্রথম গোলটি করেন ইব্রাহিমোভিচ। এর পাঁচ মিনিটের মধ্যে আরো দুইবার জাল কাঁপান ফ্র্যাঙ্ক ক্যাসি ও রাফায়েল লিও। ম্যাচের ৮০ মিনিটের সময় জুভেন্টাসের শেষে আঘাত করেন আন্তে রেবিক।

 

 

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে