করোনায় আক্রান্ত বাদল রায়

0
24


করোনায় আক্রান্ত বাদল রায়

সম্প্রতি দেশে করোনা ভাইরাসের তাণ্ডব রেড়েই চলেছে। প্রাণঘাতী এ ভাইরাসের হাত থেকে রক্ষা পাচ্ছে না কেউ। এবার জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার বাফুফে সহসভাপতি বাদল রায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তার শারীরিক অবস্থা খুব একটা গুরুতর নয়। চিকিৎসকের পরামর্শে হাসপাতাল ছেড়ে বাড়িতে ফিরেছেন মোহামেডানের সাবেক এই তারকা ফুটবলার।

এ বিষয় বাদল রায় বলেন, আমি এখন ভালো আছি। শুধু সামান্য গলাব্যথা আছে। এছাড়া আর কোনো উপসর্গ নেই। ডাক্তার আমাকে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন। এজন্য বাড়ি চলে এসেছি। সব রকম নিয়ম মেনে চলছি। আমার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

বাদল রায়ের বাসা রাজধানীর ওয়ারীতে। শরীরে করোনা উপসর্গ দেখা দিলে ২ দিন আগে ভর্তি হয়েছিলেন রাজধানীর আজগর আলী হাসপাতালে। কোভিড-১৯ পরীক্ষা করানোর রিপোর্ট পজেটিভ আসে। তবে বাদল রায়ের পরিবারের অন্য কোনো সদস্যের করোনায় আক্রান্ত হবার খবর পাওয়া যায়নি।

বাদল রায়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ নির্বাহী কমিটির কর্মকর্তা ও কর্মচারীরা। এর আগে ২০১৭ সালে মস্তিষ্কে রক্তক্ষরণে বেশ কিছু দিন হাসপাতালে থাকতে হয়েছিল বাদল রায়কে। বিদেশে গিয়ে চিকিৎসা করানোর পর সুস্থ হয়েছিলেন মোহামেডানের এই সাবেক তারকা ফুটবলার।

এসআর



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে