ফের বাবা হলেন ধোনি!

0
23


ফের বাবা হলেন ধোনি!

জিভার কোলে শুয়ে রয়েছে একরত্তি। ছোট্ট শরীরখানি জড়ানো সাদা প্রিন্টেড কাপড় দিয়ে। আর মুখটা জিভার দিকে। সামাজিক মাধ্যমে দুটি ছবি পোস্ট করেছেন খোদ সাক্ষী ধোনি। আর তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা। ধোনিকন্যার কোলে কে এই সদ্যোজাত? তবে কি ফের বাবা হলেন প্রাক্তন ভারত অধিনায়ক?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিভার কোলে শুয়ে রয়েছে একরত্তি। ছোট্ট শরীরখানি জড়ানো সাদা প্রিন্টেড কাপড় দিয়ে। আর মুখটা জিভার দিকে। সামাজিক মাধ্যমে দুটি ছবি পোস্ট করেছেন খোদ সাক্ষী ধোনি। আর তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা। ধোনিকন্যার কোলে কে এই সদ্যোজাত? তবে কি ফের বাবা হলেন প্রাক্তন ভারত অধিনায়ক?

প্রায় এক বছরেরও বেশি সময় বাইশ গজের বাইরে মহেন্দ্র সিং ধোনি। গত বছর সেনা প্রশিক্ষণ থেকে ফিরে বেশিরভাগ সময়টা কাটিয়েছেন পরিবারের সঙ্গেই। আর লকডাউনে তো গৃহবন্দিই ছিলেন। তখন মেয়ে জিভার সঙ্গে কাটানো সময়ের নানা মজার মজার ভিডিও শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। স্বামীর পাবজি আসক্তি নিয়ে মজা করে একটি ছবি পোস্ট করেছিলেন সাক্ষীও। এককথায়, মিস্টার অ্যান্ড মিসেস ধোনির সুখী দাম্পত্য জীবনের নানা খুঁটিনাটিই জানতে পেরেছেন নেটিজেনরা। কিন্তু সোমবার সাক্ষীর পোস্ট করা ছবি দেখে খানিকটা অবাকই হয়েছেন অনুরাগীরা। কাকে কোলে নিয়েছে জিভা? ছবির সঙ্গে ক্যাপশনে শুরুই একটি ভালবাসার ইমোজি দিয়ে কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছেন ধোনিপত্নী।

অনেকেই প্রশ্ন করেছেন সাক্ষী কি আবার মা হলেন? অনেকেই জানতে চাইছেন, আইপিএলে মাঠে নামার আগে কি বাবা হলেন ধোনি? ছেলে না মেয়ে হল তাঁদের? কয়েকজন নেটিজেন আবার মনে করছেন, জিভার কোলের খুদে আসলে হার্দিক পাণ্ডিয়ার সন্তান। সদ্যই যিনি ছেলের বাবা হয়েছেন। কিন্তু হার্দিকের সঙ্গে ধোনির সাক্ষাৎ হল কবে? তাও আবার সদ্যোজাতকে সঙ্গে নিয়ে কখনই বা রাঁচি পৌঁছলেন ভারতীয় অলরাউন্ডার? ভেবে কিছুই কূল পাওয়া যাচ্ছে না। তবে মুখে কুলুপ এঁটে জল্পনা এখনও পর্যন্ত জিইয়ে রেখেছেন সাক্ষী। আর ততই ইনস্টাগ্রামের ছবিতে চড়চড় করে বাড়ছে লাইকের সংখ্যা।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে