অভিযোগ করে উল্টো শাস্তি পেলেন নেইমার

0
18


অভিযোগ করে উল্টো শাস্তি পেলেন নেইমার

ফরাসি লিগ ওয়ানে মার্সিলির বিপক্ষে ম্যাচটিতে হাতাহাতিতে জড়ানোর কারণে ২ ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। মার্সিলির বিপক্ষে যখন খেলা শেষ হতে আর ১ মিনিটের মতো বাকি, তখন মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা।

ম্যাচটির শেষ মুহূর্তে যখন দুই দলের খেলোয়াড়রা মারামারি করছিলেন তখন দেখা যায় নেইমার মার্সিলির ডিফেন্ডার আলভারো গনজালেজের মাথায় থাপ্পড় মারছেন। তবে নেইমার দাবি করেন আলভারো তাকে বাদর বলে গালি দেয়। আর এতে করে তিনি মেজাজ হারিয়ে ফেলেন। ফলে গনজালেজের মাথায় থাপ্পড় মারেন তিনি। যদিও নেইমার গনজালেজের ওপর এতটাই ক্ষিপ্ত হয়েছিলেন যে ম্যাচ শেষে নিজের টুইটার অ্যাকাউন্টে টুইট করে তিনি বলেন যে তার এখন দুঃখ হচ্ছে, কারণ তিনি ওই সময় গনজালেজের মুখে ঘুষি মারেননি। নেইমারের ওই টুইটের পর টুইট করেন গনজালেজও। তিনি টুইট করে জানান ম্যাচ হারার কারণে নেইমারের মাথা নষ্ট হয়ে গেছে। আর এ কারণে সে উল্টা-পাল্টা বকছে।

তবে নেইমার যার বিরুদ্ধে বর্ণবাদিতার অভিযোগ এনেছেন সেই আলভারো গনজালেজও ছাড় পাচ্ছেন না। তার বিরুদ্ধে নেইমার যে অভিযোগ এনেছেন তা খতিয়ে দেখবে লিগ ওয়ান কর্তৃপক্ষ। যদি তার বিরুদ্ধে বর্ণবাদিতার অভিযোগ প্রমাণিত হয় তাহলে তাকেও শাস্তির আওতায় আসতে হবে।

মারামারিতে জড়িয়ে পড়ার কারণে নেইমার ছাড়াও আরো বেশ কয়েকজনকে নিষিদ্ধ করেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ। এর মধ্যে পিএসজি ডিফেন্ডার লেভিন কুরজাওয়া ৬ ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন। লিয়ান্দ্রো পারেদেসকে নেইমারের মতো ২ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। অন্যদিকে মার্সিলির জর্ডান আমাভি ৩ ম্যাচের জন্য ও দারিয়ো বেনেদেত্তেকে ১ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। তাছাড়া পিএসজির অ্যানহেল ডি মারিয়াকে আগামী ২৩ সেপ্টেম্বর শুনানির জন্য ডাকার সিদ্ধান্ত নিয়েছে লিগ ওয়ানের ডিসিপ্লিনারি কমিটি। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে মারামারির সময় তিনি গনজালেজের শরীরে থুতু মারেন।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে