চেন্নাইয়ের ব্যাটসম্যানদের কটাক্ষ করলেন শেহওয়াগ

0
12


চেন্নাইয়ের ব্যাটসম্যানদের কটাক্ষ করলেন শেহওয়াগ

টানা দু’‌ম্যাচে ব্যর্থ দলের ব্যাটিং লাইন আপ। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আম্বাতি রায়ডুর অভাব যেন হাড়েহাড়ে টের পেলেন মহেন্দ্র সিং ধোনি। ১৮০–রও কম রান তাড়া করতে নেমে বর্তমান সময়ে ৪৪ রানে হার সত্যি হজম করা কঠিন। আর তাই সমালোচনায় বিদ্ধ হচ্ছে চেন্নাই সুপার কিংস। এর মধ্যেই আবার কটাক্ষ করলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ ।

শেহওয়াগের মতে, চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ‘‌গ্লুকোজ’ খাওয়াতে হবে। আসলে হলুদ জার্সিধারীদের দ্রুত গতিতে রান তুলতে না পারার ব্যর্থতাকেই বোঝাতে চেয়েছেন বীরু। তবে এর মধ্যে ধোনিকেও বলেছেন কি না তা বোঝা যায়নি।

টুইটে শেহওয়াগ লেখেন, ‘চেন্নাইয়ের ব্যাটসম্যানরা খেলতে পারছেন না। পরের ম্যাচ থেকে ব্যাটিংয়ে নামার আগে ওদের গ্লুকোজ খাওয়াতে হবে।’ সঙ্গে জুড়ে দেন, ভারতে বুলেট ট্রেন চলে আসবে কিন্তু এমএস আর চার নম্বরে আসবে না।

এদিকে, দলের খারাপ পারফরম্যান্সে অনেক ভক্তই আবার সুরেশ রায়নাকে ফিরিয়ে নিয়ে আসার দাবি তুলছেন। তাঁদের মতে, তিন নম্বরে রায়নার অভাব ঢাকতে ব্যর্থ দল। রায়াডু চোটের কবলে। ধোনিও পরের দিকে নামছেন। আর তাই অবিলম্বে সুরেশ রায়নাকে ফিরিয়ে আনা হোক।

সামাজিক ইতোমধ্যে এই নিয়ে সরব হয়েছেন চেন্নাইয়ের সমর্থকরা। তবে বাঁ–হাতি এই ব্যাটসম্যানকে ফেরানোর ইচ্ছে এখনই নেই চেন্নাই শিবিরের।

এক সাক্ষাৎকারে স্পষ্ট করে দিয়ে দলের সিইও কাশী বিশ্বনাথন বলেন, রায়নাকে নিয়ে এখন আমরা ভাবছি না। তাছাড়া আইপএল থেকে সরে দাঁড়ানোটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। আমরা ওর সিদ্ধান্তকে সম্মান জানাই।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে