দ্বিতীয় ধাপে মুশফিক তামিমদের করোনা পরীক্ষা

0
21


দ্বিতীয় ধাপে মুশফিক তামিমদের করোনা পরীক্ষা

কোয়ারেন্টাইন ইস্যুতে ঝুলে আছে টাইগারদের শ্রীলঙ্কা সফর। তাই বলে হাত গুটিয়ে বসে থাকতে নারাজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কা সফর সামনে রেখে আজ দ্বিতীয় ধাপে মুশফিক-তামিমদের করোনা পরীক্ষা করবে বোর্ড। তাই গতকাল টাইগারদের বিশ্রাম দেয়া হয়েছিল। পুরোদস্তুর বৃহস্পতি এবং শুক্রবার বিশ্রামে থাকবেন মুশফিক-তামিমরা। এই দুই দিন করোনা পরীক্ষা করা হবে টাইগারদের। দ্বিতীয় ধাপে প্রথম দিনে ঢাকার ক্রিকেটার ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করা হবে। আর দ্বিতীয় দিন পরীক্ষায় অংশ নিবেন অনুশীলনের উদ্দেশ্যে ঢাকার বাইরে থেকে আগত ক্রিকেটাররা। এরপর ফের অনুশীলন শুরু করবে মুমিনুল বাহিনী।

এর আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষার প্রথম ধাপ ৭ ও ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছিল। প্রথম ধাপে কোভিড-১৯ টেস্ট করা হয়েছিল ১৯ ক্রিকেটার ও ১৫ সাপোর্ট স্টাফের। এর মধ্যে একজন ক্রিকেটার ও একজন কোচিং স্টাফ করোনা পজেটিভ হয়েছিলেন। আক্রান্ত ক্রিকেটার জাতীয় দলের তরুণ ওপেনার সাইফ হাসান। যিনি এখনো করোনা পজেটিভ। দ্বিতীয়বারের মতো তার কোভিড পরীক্ষা হলে তিনি ফের করোনা শনাক্ত হন। তবে কোচিং স্টাফের সদস্য ও টাইগারদের ইংলিশ ট্রেনার নিক লি দ্বিতীয় পরীক্ষায় পাস করেছেন। তারপর তিনি তামিম-মুশফিকদের সঙ্গে মিরপুরে অনুশীলনে যোগ দেন।

অন্যদিকে, শ্রীলঙ্কা সফরে টাইগারদের কোয়ারেন্টাইন নিয়ে চলছে টানাটানি। তবে টেস্ট সিরিজটি বাঁচানোর লক্ষ্যে একটা সমাধানে আসতে চাইছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। কিন্তু এখনো বিসিবিকে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত তারা জানাতে পারেনি। এমনকি ক্রিকেটপ্রেমীরাও অপেক্ষায় আছেন অন্ধকারে থাকা সিরিজটি আলোর মুখ দেখতে পারবে কিনা।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে