শুভমানের প্রেমে মজেছেন শচিনকন্যা!

0
9


শুভমানের প্রেমে মজেছেন শচিনকন্যা!

সুন্দরী ললনাদের সঙ্গে ক্রিকেটারের প্রেম বিষয়টা একেবারেই নতুন কিছু নয়। বিশেষ করে উপমহাদেশের ক্রিকেটারদের প্রেম ও রোমান্সের বিষয় জানতে ভক্তদের আগ্রহ থাকে বেশি। তেমনি তরুণ ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে শচিন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সে গুঞ্জনকে আরো জমিয়ে দিলেন শচিনকন্যা। সারা টেন্ডুলকারের একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকেই এই গুঞ্জনের শুরু, যা মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। তবে শুভমান ও সারা, কেউই এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ চলাকালীন শুভমান গিলের একটি ফিল্ডিংয়ের দৃশ্য ধারণ করেছেন সারা। সেটা আবার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি, সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি। এরপরই ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, সারা ও শুভমানের মধ্যে কিছু না কিছু একটা চলছে। অনেকে বলছেন, শুভমানের প্রেমে মজেছেন শচিনকন্যা!

সারা টেন্ডুলকার

কারণ কিছুদিন আগেও সংবাদমাধ্যমের শিরোনাম হন সারা-শুভমান। সম্প্রতি শুভমান একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাকে দেখা যায় বেশ স্টাইলিসভাবে চোখে সানগ্লাস পড়ে বসে আছেন। পোস্টের ক্যাপশনে লেখা, ‘আমি নজর রাখছি।’ একই ক্যাপশন দিয়ে ছবি পোস্ট করেন শচিনকন্যাও। এরপরই দুজনকে নিয়ে শুরু হয় আলোচনা।

শুভমান গিল ২০১৮ সালে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বিশ্বকাপ জিতেছেন। সেই বিশ্বকাপে সেরা খেলোয়াড় ছিলেন তিনি। এমনকি গত আইপিএলে একের পর এক নজরকাড়া পারফরমেন্স করে নজর কাড়েন ক্রিকেটপ্রেমীদের। শুভমান টুর্নামেন্ট শেষে দামি গাড়ির সঙ্গে ছবি পোস্ট করেন। সেই ছবির কমেন্টে সারা লিখেছিলেন, অভিনন্দন! সারার কমেন্টের জবাবে শুভমান গিল কমেন্ট করেন, অনেক ধন্যবাদ। সঙ্গে হার্ট সাইন জুড়ে দেন।

পরে বিষয়টি নিয়ে বেশ মজা করেন শুভমানের সতীর্থ হার্দিক পান্ডিয়া। তিনি লেখেন, মোস্ট ওয়েলকাম ফ্রম হার। কমেন্টের সঙ্গে একটি ইমোজিও জুড়ে দেন তারকা অলরাউন্ডার। তখন থেকেই মূলত সারা-শুভমানকে নিয়ে আলোচনা শুরু হয়।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে