১ লাখ টাকার চেক পেয়ে আবেগাপ্লুত সুজন

0
16


১ লাখ টাকার চেক পেয়ে আবেগাপ্লুত সুজন


করোনা দুর্যোগের শুরু থেকেই অসচ্ছল ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠকদের সহায়তা করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এবার কিডনি রোগে আক্রান্ত অসুস্থ ফুটবলার সুজনের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। জাহিদ আহসান রাসেল গণমাধ্যমের মাধ্যমে ফুটবলার সুজনের অসুস্থতার খবর জানতে পারেন।

রবিবার (১৮ অক্টোবর) সচিবালয়ে নিজ দপ্তরে অসুস্থ সুজনের চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে ১ লাখ টাকার চেক তুলে দিয়েছেন সুজনের হাতে। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল উদীয়মান ফুটবলার সুজনকে আশ্বস্ত করে বলেন, আমরা তোমার পাশে আছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীকেও বিষয়টি জানাব এবং পরবর্তীতে প্রয়োজনে আরো সহযোগিতা করা হবে।

১ লাখ টাকার চেক পাওয়ার পর আবেগাপ্লুত সুজন বলেন, আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বিপদের সময় তিনি স্বতঃপ্রণোদিত হয়ে আমার পাশে দাঁড়িয়েছেন। প্রচন্ড আর্থিক সমস্যায় ছিলাম। কেউ সাহায্য করছিল না। আমি কিডনি রোগী। সপ্তাহে ২-৩ বার ডায়ালাইসিস করাতে হয় হাসপাতালে গিয়ে। প্রতিবার ১২০০ টাকা করে খরচ হয়। এই টাকা ধার করতে হয় বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনদের কাছ থেকে। খুব ভেঙে পড়েছিলাম। এ অবস্থায় মন্ত্রী মহোদয় আমাকে বাঁচার আশা দেখিয়েছেন। উদীয়মান ফুটবলার সুজন প্রথম বিভাগ স্বাধীনতা ক্রীড়া চক্র এবং চ্যাম্পিয়নশিপ লিগে অগ্রণী ব্যাংকে খেলার পর ২০১৭ মৌসুমে রহমতগঞ্জের হয়ে খেলেছিলেন।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে