টাঙ্গাইলে লকডাউন সফল করতে মাঠে রয়েছে র‌্যাব

0
30


টাঙ্গাইলে লকডাউন সফল করতে মাঠে রয়েছে র‌্যাব

টাঙ্গাইল প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে রাখতে গতকাল বিকেল ৪টা থেকে টাঙ্গাইল লকডাউন করা হয়েছে। জেলা ও শহরে কোন প্রকার ইজিবাইক, সিএনজি চালিত অটোরিক্সা, ভ্যান বা সকল প্রকার যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। সেই সাথে জেলার বাইরে যাওয়া ও বাইরে থেকে আসা রাস্তাগুলোতে চেক পোষ্ট বসিয়ে প্রবেশের নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এরইধারাবাহিকতায় আজ বুধবার সকাল থেকে র‌্যাব ও ম্যাজিস্ট্রেট এর সমন্বয়ে শহরের বিভিন্ন চেক পোষ্ট ও বাজার এলাকা পরিদর্শন করেন। এছাড়াও সামাজিক দুরত্ব বজায় না রেখে অযথা বাড়ির বাইরে বের হয়ে শহরের বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করায় জরিমানা করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল র‌্যাব -১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত, এক্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপস পালসহ অনান্য কর্মকর্তাবৃন্দ।

র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, টাঙ্গাইলে লকডাউন সফল করতে আমরা কাজ করে যাচ্ছি। কোন প্রকার ইজিবাইক, সিএনজি চালিত অটোরিক্সা, ভ্যান বা সকল প্রকার যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। শুধু মাত্র ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের জন্য ছাড় দেওয়া হয়েছে। লকডাউন সফল করতে মানুষকে সচেতন করা জন্য মাইকিং করা হচ্ছে। টাঙ্গাইলবাসীকে করোনা মুক্ত রাখতে জনসাধরনকে ঘরে রাখার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করেছি।



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে