ফটোগ্রাফার থেকে ফিল্ম এডিটর শামীম রহমান।

0
760

শুরুটা হয়েছিলো ফটোগ্রাফি দিয়ে। ২০১৭ সালে গ্রামীনফোন ওয়াওবক্স ফটোগ্রাফি কন্টেস্ট বাংলাদেশ – এ ৩য় ফটোগ্রাফি অ্যাওয়ার্ড পাই। তারপর থেকে সপ্নটা বড় করে দেখতে শুরু করি। ফটোগ্রাফির পাশাপাশি নিজে নিজেই নাটক, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও বানাতাম। আমার কাজগুলো দেখে মাবরুর রশিদ বান্নাহ তার আন্ডারগ্রাউন্ড ক্রিয়েটিভে ফ্যাক্টরী (ইউ সি এফ)-এ আমাকে ফিল্ম এডিটর হিসেবে নেন।

শামীম রহমান বলেন, আমার সম্পাদনায় মাবরুর রশিদ বান্নাহ’ ভাইয়ের ম্যাড বয়, লুজা্রস-২, রানিং সু, বাদলা, ভালোবাসা চিনলানা ইত্যাদি নাটক এবং তৌহিদ আশরাফ’র শোবার ঘর, দেয়ালে অপারে তুমি, এ শহরে পাখিগুলো একা, ব্লেড সহ আরো অনেক নাটক টেলিভিশন ও ইউটিউবে মুক্তি পেয়েছে। তবে ভবিষ্যতে নিজেকে নাট্য নির্মাতা হিসেবে দেখতে চাই আর তাই খুব মন দিয়ে সবরকমের কাজ শেখার চেষ্টা করেই আসছি। কারন আমি মনে করি একজন নাট্য নির্মাতা হতে হলে সবধরনের কাজে প্রাথমিক অভিজ্ঞতাটা দরকার।

তিনি আরও বলেন, আমার প্রোডাকশন কিং পার্ক। কিং পার্ক এর কাজ গুলো সময় নিয়ে করতে চাই যেনো দর্শকদের মন জয় করতে পারে। সেগুলো ভালো ভাবে দর্শকদের সামনে তুলতে পারি সেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি বিশেষ ধন্যবাদ দিতে চাই মাবরুর রশিদ বান্নাহ স্যারকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে