বান্নাহ’র সাথে রাব্বি রাজ

0
176

বিনোদন প্রতিবেদক :২৯ জানুয়ারি ২০২০ এ আসছে মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত স্টুপিডস। সম্প্রতি স্টুপিডস এর পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় তুলে। স্টুপিডসে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, ফারহান, শাওন, সাব্বির অর্ণব, তালহা খান, সিয়াম নাসির, অনিক, জিম, উর্মিলা, সামিয়া, মহিমা, রুমানা ও স্বর্ণা সহ প্রমূখ। স্টুপিডস হতে যাচ্ছে মাবরুর রশিদ বান্নাহ এর সব থেকে আলোচিত একটি ধারাবাহিক নাটক।

ইত মধ্যে এর ট্রেইলার সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্ষক প্রিয়তা অর্জন করেছে। রাব্বি রাজের সাথে বান্নাহর কাজ এটাই প্রথম নয়, বিগত একবছরের বেশী সময় ধরে তারা একসঙ্গে কাজ করে আসছেন। ইউটিউবে পরিচিতি পাওয়া রাব্বি রাজ এর থাম্বনেইল ও ছোট খাটো পোস্টার এর ভক্ত ছিলো অনেকেই, পরিচালক মাবরুর রশিদ বান্নাহর মাধ্যমে সরাসরি নাট্য ইন্ডাস্ট্রির পাবলিসিটি ডিজাইনার হিসেবে জায়গা করে নেন রাব্বি রাজ।

মাবরুর রশিদ বান্নাহ এর সাথে রাব্বি রাজ এর উল্লেখ যোগ্য কাজ গুলো হচ্ছেঃ ব্রাদার (আইফ্লিক্স), চোর (আইফ্লিক্স), পুলিশ একজন মানুষ, আশ্রয়, মেমোরিজ কল্প তরুর গল্প, স্টুপিডস ও আরো অনেক। রাব্বি রাজ শুধু পোস্টারেই সীমাবদ্ধ নয়, অভিনয়, প্রযোজনা ও পরিচালনাতেও তার নাম রয়েছে।

তার শেষ অভিনীত শর্টফিল্ম আনুগ্রহ, পরিচালিত শেষ কাজ হচ্ছে হারকিউলিস। প্রযোজনা বড় পরিসরে না করলেও নতুনদের সুযোগ দিয়ে যাচ্ছে প্রতিটি কাজেই। রাব্বি রাজের সাথে যোগাযোগ করলে তিনি জানান, “আমি কত বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছি তা আমি জানি। আজ ৮ বছরেরও উপরে আমি মিডিয়ার সাথে জড়িত।

তবে আমাকে সেই পরিসরে কেউ চেনে না, জানেও না। যদিও বা অনেক কষ্ট করেই নিজের জন্য নিজেই জায়গা করে নিয়েছি। শুরুতে কেউ সুযোগ দিতে চায় না, সকলেই উপহাস করে। কত জনের উপহাস এর পাত্র হয়েছি তা এখন নির্দিষ্ট করে বলাটা কঠিন। তবে আমি জানি নতুনদের কতটা কষ্ট হয় জায়গা করে নিতে। সেই জন্যই নতুনদের নিয়ে কাজ করাটাই আমার মূল উদ্দেশ্য।” রাব্বি রাজের নিজের প্রোডাকশন চ্যানেল বৃক্ষ ফিল্মস এই তার প্রযোজনার সকল কাজ প্রকাশ পেয়ে থাকে। বৃক্ষের শিকর হিসেবে থেকে মিডিয়াতে নতুন নতুন পাতার যোগান দেয়াই এখন তার মূল লক্ষ্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে