মাস্টার্সের রেজাল্ট পেয়ে খুশি চিত্রনায়িকা: মৌমিতা মৌ

0
142

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের চিত্র নায়িকাদের মধ্যে অন্যতম গ্ল্যামার-কন্যা মৌমিতা মৌ। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শক প্রিয়তাও পেয়েছেন তিনি। কালাম কায়সার পরিচালিত ‘তোমার আছি তোমারই থাকব’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে মৌমিতা মৌ’র। প্রথম ছবিতে চিত্রনায়ক নাদিমের সঙ্গে জুটিবদ্ধ হন। সিনেমাটি মুক্তির পরই চলচ্চিত্র-সংশ্লিষ্টদের চোখে পড়েন তিনি।

এরপর রাজু চৌধুরী পরিচালিত ‘তুই শুধু আমার’ সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে সাড়া ফেলেন এ অভিনেত্রী। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নায়ক সাইমন সাদিক। এ ছাড়াও মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ চলচ্চিত্র দিয়ে নতুন করে আলোচনায় আসেন এই নায়িকা।

এসব তো সিনেমার খবর, নতুন খবর হলো এই চিত্রনায়িকা ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজ এর ইডেন মহিলা কলেজ থেকে মাস্টার্স পরীক্ষায় অংশ গ্রহণ করে উত্তীর্ণ হয়ে ব্যক্তিগত ফেসবুক একাউন্টে স্টাটাস দিয়ে লিখেন ‘ফাইনালি আমার মাস্টার্স এর রেজাল্ট পেয়েছি, আজ থেকে আমি অফিসিয়ালি পোস্ট গ্রেজুয়েট, রেজাল্ট পেয়ে আমি খুব খুশী।

উল্লেখ্য, সদা হাস্যোজ্জ্বল চিত্রনায়িকা মৌমিতা মৌ অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তার মধ্যে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘তোলপাড়’, অপূর্ব রানা পরিচালিত ‘দরদ’ উল্লেখযোগ্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে