করোনায় হতদরিদ্র মানুষদের পাশে চিত্রনায়িকা মৌমিতা মৌ

0
169

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব। জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনা মোকাবেলায় ইতোমধ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। ইতোমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরণের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানান ধরনের সচেতনা মূলক পোষ্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। পরামর্শ দিচ্ছেন বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে। ইতোমধ্যে অনেক শোবিজ তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের।

তারই ধারাবাহিকতায় এই অসহায় মানুষগুলোর পাশে এবার দাঁড়িয়েছেন বাংলা চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের চিত্রনায়িকা মৌমিতা মৌ।

গতকাল ২৯ মার্চ চিত্রনায়িকা মৌমিতা মৌ সন্ধ্যা ছয়টা ২০ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে সকলকে আহ্বান জানান দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে। তিনি নিজেও নিজ উদ্যোগে ড্রাইভারকে সাথে নিয়ে কিছু দুঃস্থ ও অসহায় মানুষের জন্য খাদ্য, সাবান, মাস্ক, গ্লাভস ইত্যাদি নিয়ে বেরিয়ে পড়েন।

তিনি বলেন, আমার একার পক্ষে এটা কখনোই সম্ভব নয় যে, আমি সকলকে সহযোগিতা করবো। তাই সকলকে আহ্বান জানাচ্ছি নিজ অবস্থান থেকে সকলে আমরা ঝাঁপিয়ে পড়ি মানবতার সেবায়। তিনি বিতরণ কাজ শুরু করেন একজন বৃদ্ধা মহিলাকে দিয়ে।

এর আগে গতকাল ২৮ মার্চ অভিনেত্রী ১১ টা ২৭ মিনিটে মানুষের উদ্দেশ্যে বলেন, আমরা সকলে করোনা ভাইরাস নামক একটি প্রতিবন্ধক অবস্থার মধ্য দিয়ে দিন কাটাচ্ছি। সবাই সচেতন এবং সাবধানতা অবলম্বন করে চলুন আশা করছি আমরা খুব দ্রুত এই সমস্যার সমাধান খুঁজে পাবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে