‘স্টেশন’ সিনেমায় তানভীর-আফ্রি

0
484
তানভীর-আফ্রি

বিনোদন প্রতিবেদক

সম্প্রতি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এয়ারটেলের বিজ্ঞাপন দিয়ে তুমুল সাড়া পাওয়া মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা। এটি নির্মাণ করবেন রাসেল আহমেদ। আগামী মাস থেকেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং ।এই সিনেমায় আফ্রির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘গহীন বালুচর’ সিনেমার নায়ক আবু হুরায়রা তানভীর। প্রথমবারের মত একসাথে সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন এই দুই অভিনয়শিল্পী। তাদের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

তিনি বলেন, আমাদের চারপাশে ঘটে যাওয়া অনেক কাহিনি রয়েছে। সেখান থেকেই নেওয়া কিছু গল্পের বাস্তবতা তুলে ধরা হবে এখানে। এটি আমার প্রথম সিনেমা তাই অনেকদিন সময় নিয়ে এটার প্রস্ততি নিয়েছি। অভিনয়শিল্পী হিসেবে বেছে নিয়েছি তানভীর ও আফ্রিকে। আমি স্টার কাস্টের চেয়ে অভিনয় গুরুত্বকে প্রায়োরিটি দিয়েছি বেশি। গত মাসে এই দুজনকে ছবিটির জন্য চুক্তিবদ্ধ করি

তানভীর বলেন, বাস্তববাদী গল্প নিয়ে এই সিনেমার কাহিনি। আমি গল্প শুনেই কাজটি করতে রাজি হই। নতুন কিছু নিয়ে হাজির হতে যাচ্ছি।

আফ্রি বলেন, অনেক ধরেই ছবিটির বিষয়ে কথা চলছিল। বেশ কিছুদিন আগেই ছবিটির জন্য চুক্তিবদ্ধ হই। আমার সঙ্গে রয়েছেন তানভীর। তানভীরের সাথে আমি বেশকিছু কাজ করেছি। তার সঙ্গে আমার বোঝাপড়ার বিষয়টা বেশ ভালো। আশা করছি বড় পর্দায় আমাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করবেন।

পারিপার্শ্বিক গল্প নিয়ে লেখা এই সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন মাসুম রেজা। আগামী ৬ এপ্রিল ঢাকার কমলাপুর থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা। সবকিছু ঠিক থাকলে দুই ঈদের মাঝখানেই ছবিটি মুক্তি দিতে চান নির্মাতা। তানভীর-আফ্রি জুটি ছাড়াও আরও একটি নতুন জুটিকে দেখা যাবে সিনেমাতে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে